ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

রাশিয়ায় ঠান্ডার কবলে মেসি-অ্যাগুয়েরোরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৭, ৮ নভেম্বর ২০১৭

প্রীতি ম্যাচ খেলতে এখন রাশিয়ায় আর্জেন্টাইন তারকারা। তবে আগামী ফুটবল বিশ্বকাপের দেশ রাশিয়ায় খুব একটা স্বস্তিতে নেই মেসি-অ্যাগুয়েরোরা। রাশিয়ার তীব্র শীতের কবলে পড়েছেন তারা। শীত মোকাবেলায় তাই গরম কাপড়ে ঢেকে রাখছেন পুরো শরীর। মুখ ও গলাতে জড়িয়ে রাখছেন মোটা মাফলার।

আগামী শনিবার স্বাগতিক রাশিয়ার বিপক্ষে মাঠে নামবে দুইবারের চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। তাই নিজেদের শেষবারের মতো ঝালিয়ে নেওয়ার জন্য অনুশীলনে নেমেছিলেন মেসি-অ্যাগুয়েরোরা। কনকনে শীতের জন্য অনুশীলন করতে বিপাকেই পড়ে গিয়েছিলেন ম্যারাডোনার উত্তরসূরীরা। রাশিয়ায় এখন তাপমাত্রা মাত্র ৩ ডিগ্রি সেলসিয়াস। এ তাপমাত্রায় অভ্যস্ত নন মেসিরা।

আগামী শনিবার দু’দলের মধ্যকার প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হবে। রাশিয়ায় এবারই ম্যাচ খেলার অভিজ্ঞতা হতে যাচ্ছে মেসির। এর আগে ২০০৯ সালে একটি ম্যাচ খেলার জন্য গেলেও শেষ পর্যন্ত মাঠে নামতে পারেননি আর্জেন্টাইন এই তারকা। ইনজুরির কারণে বসে থাকতে হয়েছিল দর্শক হয়ে।

২০১৮ সালে পরবর্তী ফুটবল বিশ্বকাপ অনুষ্ঠিত হবে রাশিয়ায়। বহু কাঙ্ক্ষিত বিশ্বকাপ শিরোপাটি জয়ের জন্য প্রাণপণ চেষ্টা করবেন এ সময়ের অন্যতম সেরা ফুটবলার মেসি। তাই রাশিয়ায় এ সফর মেসির অভিজ্ঞতাকে সমৃদ্ধ করবে।

সূত্র : মেইল অনলাইন

এমআর/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি