ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

রোনালদোর সঙ্গে বন্ধুত্ব নেই মেসি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৫, ২৫ নভেম্বর ২০১৭ | আপডেট: ২৩:১১, ২৫ নভেম্বর ২০১৭

জনপ্রিয় বা বিখ্যাত খেলোয়াড়দের সম্পর্কে অনেক কথাই গণমাধ্যমে শোনা যায়। তবে কখনও কখনও গুজবও উঠে। কে কার বন্ধু বা শত্রু ইত্যাদি। মাঠে একে অন্যের প্রবল প্রতিদ্বন্দ্বী। তবে লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোর একে অন্যের প্রতি শ্রদ্ধাবোধের কমতি নেই। নিজেদের মধ্যকার সম্পর্ক নিয়ে লুকোচুরিও করেননি মেসি। বার্সেলোনার আর্জেন্টাইন তারকা জানিয়েছেন, তিনি মনে করেন না, রোনালদোর সঙ্গে তার বন্ধুত্ব হতে পারে।

মেসি এবং রোনালদোর সঙ্গে মুখোমুখি দেখা হয় সাধারণ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এবং খেলার মাঠে। এছাড়া দুজনের মধ্যে তেমন কোনো কথাই হয় না।

স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কাকে দেয়া সাক্ষাৎকারে মেসি বলেছেন, `আমি জানি না আমরা বন্ধু হতে পারবো কি না। একসঙ্গে সময় কাটানো এবং একে অন্যকে জানার মধ্য দিয়ে বন্ধুত্ব তৈরি হয়। আমাদের মধ্যে তেমন একটা সম্পর্ক নেই। সাধারণত আমাদের দেখা হয় অ্যাওয়ার্ড বিতরণী অনুষ্ঠানে এবং সেখানে টুকটাক কথা হয়।`

২০০৮ সাল থেকে ব্যালন ডি`অর জিতে নিচ্ছেন মেসি ও রোনালদো। দুজনের একজন চ্যাম্পিয়ন ও অন্যজন রানার্সআপ হয়ে আসছেন। গতবারের মতো এবারও ব্যালন ডি`অর জয়ের দৌড়ে এগিয়ে রয়েছেন রোনালদো। এবার জিততে পারলে মেসির সমান পাঁচটি ব্যালন ডি`অর জয়ের রেকর্ড গড়তে পারবেন রোনালদো।

তবে মেসির বিশ্বাস, নিকট ভবিষ্যতে এই ধারায় ছেদ পড়বে, `আজকের দিকে অনেক গ্রেট খেলোয়াড় রয়েছে যারা (আগামীতে) ব্যালন ডি`অর জিততে পারে।`

 

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি