ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

শুভ সূচনা টাইগারদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৮, ১৯ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৩:১৩, ১৯ জানুয়ারি ২০১৮

বদলে গেল মাশরাফি বিন মুর্তজার সিদ্ধান্ত। জিম্বাবুয়ের বিপক্ষে মন্থর উইকেটে টস জিতে ফিল্ডিং নিয়েছিলেন বাংলাদেশ অধিনায়ক। কিন্তু শ্রীলঙ্কার বিপক্ষে স্পোর্টিং উইকেটে নিলেন ব্যাটিং। মাঠে নেমে শুরুতেই জীবন পেলেন এনামুল হক। প্রথম স্লিপে তার ক্যাচ ছেড়েছেন কুসল মেন্ডিস।

সুরঙ্গা লাকমলের প্রথম বলে সিঙ্গেল নেন তামিম ইকবাল। দ্বিতীয় বলে দুই রান নিয়ে রানের খাতা খুলেন এনামুল। পরের বলে সহজ ক্যাচ দেন স্লিপে। কিন্তু মুঠোয় নিতে পারেননি মেন্ডিস।

শেষ খবর পাওয়া পর্যন্ত বাংলাদেশ ১৪.৫ ওভারে ১ ইউকেট হারিয়ে সংগ্রহ করেছেন ৭১ রান।

উল্লেখ্য, চোটের জন্য ছিটকে গেছেন অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউস। তার জায়গায় দলে ফিরেছেন নিরোশান ডিকভেলা। বাংলাদেশের বিপক্ষে দলকে নেতৃত্ব দিচ্ছেন দিনেশ চান্দিমাল।

জিম্বাবুয়ের বিপক্ষে অনুজ্জ্বল পারফরম্যান্সে জায়গা হারিয়েছেন দুশমন্থ চামিরা। তার জায়গায় দলে ফিরেছেন আরেক পেসার নুয়ান প্রদিপ।

শ্রীলঙ্কা দল

উপুল থারাঙ্গা, কুসল পেরেরা, দিনেশ চান্দিমাল, নিরোশান ডিকভেলা, কুসল মেন্ডিস, আসেলা গুনারত্নে, থিসারা পেরেরা, আকিলা দনাঞ্জয়া, সুরঙ্গা লাকমল, ভানিদু হাসারাঙ্গা, নুয়ান প্রদিপ।

বাংলাদেশ দল

তামিম ইকবাল, এনামুল হক, সাকিব আল হাসান, মুশফিুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, নাসির হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি