ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ

সাকিবের পর ফিরলেন তামিম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৬, ২৫ জানুয়ারি ২০১৮

তিন জাতির টুর্নামেন্টে মিরপুরে শ্রীলংকার বিরুদ্ধে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন টাইগার দলপতি মাশরাফি। এ নিয়ে এই সিরিজে টানা চার ম্যাচে টস ভাগ্য কথা বলল বাংলাদেশ সেনাপতির। ব্যাটিংয়ে নেমে শুরুতেই হোচট খায় বাংলাদেশ। দ্বিতীয় ওভারে লাকমলের বলে বোল্ড হয়ে যান উদ্বোধনী ব্যাটসম্যান এনামুল হক বিজয়।

তার জায়গায় ব্যাট করতে নামের সাকিব আল হাসান। সাকিবের সূচনাটা অনেকটা ঝড়ো গতিতে। এক ওভারে দুটি চার মারেন সাকিব। কিন্তু পরের ওভারেই ব্যাক্তিগত ৮ রান করে রান আউট হয়ে প্যাভিলিয়নে ফিরেন এই অলরাউন্ডার।

সাকিব আউট হওয়ার মাত্র দুই বল পরেই লাকমলের বলে ক্যাচ দিয়ে উইকেট বিসর্জন দেন তামিম। তার উইলো থেকে আসে ৫ রান।

এ প্রতিবেদন লেখার সময় বাংলাদেশের সংগ্রহ ২১ তিন উইকেটে। মাঠে আছেন মুশফিক ও মাহমুদুল্লাহ। ওভার ৬ দশমিক ৩।     

তিন জাতির টুর্নামেন্টে আজকের ম্যাচটি বাংলাদেশের জন্য নিয়মরক্ষার হলেও শ্রীলংকার জন্য মরা বাঁচার লড়াই। কারণ আজ হারলে কোনো হিসেব নিকেশ ছাড়াই ফাইনাল থেকে ছিটকে পড়তে হবে হাথুরের সৈনিকদের।

গ্রুপপর্বের এ শেষ ম্যাচটি জিতলে ফাইনালে উঠবে শ্রীলঙ্কা। হারলেও শ্রীলঙ্কার (-০.৯৮৯) ফাইনালে ওঠার পথ খোলা থাকবে তবে সে ক্ষেত্রে জিম্বাবুয়ের (_১.০৮৭) চেয়ে নিট রানরেটে এগিয়ে থাকত হবে দিনেশ চান্ডিমালের দলকে।

বাংলাদেশ স্কোয়াড: তামিম ইকবাল, এনামুল হক, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, নাসির হোসেন, মাশরাফি বিন মুর্তজা, আবুল হাসান, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

/ এআর /

  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি