ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

ভালেন্সিয়ার বিপক্ষে রিয়ালের জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৩, ২৮ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৩:২৩, ২৮ জানুয়ারি ২০১৮

রোনালদোর জোড়া গোলে ভালেন্সিয়াকে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। তিন মাস পর লা লিগায় টানা দ্বিতীয় জয় পেল রিয়াল। শনিবার ভালেন্সিয়ার মাঠে ৪-১ গোলে জিতেছে জিনেদিন জিদানের দল।

রোনাদোর দুটি গোলই প্রথমার্ধে। রিয়ালের বাকি দুই গোল দ্বিতীয়ার্ধে করেন মার্সেলো ও টনি ক্রুস।

ম্যাচের সপ্তম মিনিটে গোলরক্ষককে একা পেয়েও ব্যর্থ হন বেল। পরে ১৬ মিনিটে সফল স্পটকিকে দলকে এগিয়ে দেন রোনালদো।

ম্যাচের ২৭তম মিনিটে সহজ সুযোগ নষ্ট করেন রোনালদো। টনি ক্রুসের উঁচু করে বাড়ানো বল পেয়েছিলেন ডি-বক্সে। কিন্তু ঠিকমতো শটই নিতে পারেননি পর্তুগিজ ফরোয়ার্ড। তবে ৩৮তম মিনিটে আবারও স্পট কিক থেকে ব্যবধান দ্বিগুণ করেন রোনালদো। এই নিয়ে এবারের লিগে আট গোল করলেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। বিরতির ঠিক আগে ব্যবধান কমানোর সুযোগ পায় স্বাগতিকরা। তবে গোলমুখে ফাঁকায় বল পেয়ে উঁচিয়ে মারেন স্প্যানিশ মিডফিল্ডার রদ্রিগো।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৫৮ মিনিটে মিডফিল্ডার দানি পারেহোর কর্নারে হেডে বল জালে জড়ান সান্তি মিনা। ৮৪তম মিনিটে ব্যবধান আবারও বাড়ায় মার্সেলোনা। মার্কো আসেনসিওর বাড়ানো বলে বাঁ-দিক দিয়ে ডি-বক্সে ঢুকে কোনাকুনি শটে গোলটি করেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্সেলো। পাঁচ মিনিট পর ডি-বক্সের মুখে মাতেও কোভাসিচের সঙ্গে একবার বল দেওয়া-নেওয়া করে জোরালো শটে দলের চতুর্থ গোলটি করেন জার্মান মিডফিল্ডার টনি ক্রুস।

এই জয়ে চতুর্থ স্থানে থাকা রিয়ালের পয়েন্ট ২০ ম্যাচে ৩৮। এক ম্যাচ বেশি খেলা ভালেন্সিয়া ৪০ পয়েন্ট নিয়ে আছে তৃতীয় অবস্থানে। শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ২০ ম্যাচে ৫৪। ১১ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে অ্যাতলেটিকো মাদ্রিদ।

একে//এসএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি