ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

বাংলাদেশ ৫৯/০

শুভ সূচনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৮, ৩১ জানুয়ারি ২০১৮

ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের ফাইনালে হারার দু:স্মৃতি ভুলে টেস্টে শ্রীলংকার বিরুদ্ধে মাঠে নেমেছে বাংলাদেশ। চট্টগ্রামে ১ম টেস্টে  টস জিতেছেন অধিনায়ক মাহমুদুল্লাহ। প্রত্যাশিতভাবেই ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ব্যাটিংয়ে শুভ সূচনা করেছে টাইগাররা।
তামিমের সঙ্গে উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে মাঠে নেমেছেন ইমরুল কায়েস। তামিমের ঝড়ো ব্যাটিংয়ে ভালো সংগ্রহের দিকে এগোচ্ছে বাংলাদেশ। চার-ছয়ে ওয়ানডে মেজাজেই খেলছেন তামিম। এখন পর্যন্ত পাত্তাই পাচ্ছে না শ্রীলংকার বোলাররা। অর্ধশতক থেকে কিছুটা দূরে তামিম।
এই প্রতিবেদন লেখার সময় বাংলাদেশের স্কোর:৫৯। কোনো উইকেট না হারিয়ে। ওভার শেষ হয়েছে এগার। তামিম ৪৩ করেছেন মাত্র ৩৬ বল খেলে।  তাকে সঙ্গ দিচ্ছে ইমরুল কায়েস (১৫)।
আজকের ম্যাচে টেস্টে অভিষেক হয়েছে স্পিনার সানজামুলের। দলে ডাক পেলেও প্রথম টেস্টের মূল একাদশে জায়গা হয়নি অভিজ্ঞ আবদুর রাজ্জাকের।
বাংলাদেশ দল : তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুমিনুল হক, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, লিটন দাস, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, সানজামুল ইসলাম, মুস্তাফিজুর রহমান
শ্রীলঙ্কা দল : দিমুথ করুনারত্নে, ধনঞ্জয় ডি সিলভা, কুশল মেন্ডিস, দিনেশ চান্দিমাল, নিরোশান ডিকওয়েলা, রোসেন সিলভা, দিলরুয়ান পেরেরা, থিসারা পেরেরা, রঙ্গনা হেরাথ, সুরঙ্গা লাকমল, লক্ষন সান্দাকান, লাহিরু কুমারা
সূত্র : ইএসপিএন ক্রিকইনফো।
/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি