ঢাকা, সোমবার   ১৭ জুন ২০২৪

বিরতির পর আরও দুই উইকেটের পতন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৩, ১ ফেব্রুয়ারি ২০১৮

চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিনে দ্রুত তিন উইকেট হারিয়ে শুরুতেই হোচট খায় বাংলাদেশ। সেই জায়গা থেকে দলকে বড় স্কোরের দিকে নিয়ে যেতে সংগ্রাম চালিয়ে যাচ্ছিলেন মাহমুদুল্লাহ রিয়াদ ও সানজামুল। একটি জুটিও গড়ে তোলেছিলেন তারা।

কিন্তু বিরতির পরই তিন রানের ব্যবধানে দ্রুত দুই উইকেট পরে যায়। মাহমুদুল্লাহর সঙ্গে ৫০ রানের জুটি গড়া সানজামুল ক্যাচ আউট হয়ে বিদায় নেন দলীয় ৪৭৫ রানে। তার উইলো থেকে আসে গুরুত্বপূর্ণ ২৪ রান। এরপর মাহমুদুল্লাহকে সঙ্গ দিতে নামেন তাইজুল। তিনি বেশিক্ষণ টিকতে পারেননি। দলীয় ৪৭৮ রানে হেরাথের বলে বোল্ড হয়ে প্যাভিলিয়নের পথ ধরেন তাইজুলও। তখন বাংলাদেশের স্কোর ৪৭৮/৯।

একপাশ থেকে লড়ে যাচ্ছেন ক্যাপ্টেন মাহমুদুল্লাহ। তিনি ইতোমধ্যে অর্ধশতকের দেখা পেয়েছেন। ৫০০ রানের মাইলফলক ছোঁয়া কঠিন হয়ে পড়েছে।

এর আগে দ্বিতীয় দিনে উইকেট পরে তিন তিনটি। ডাবল সেঞ্চুরি বঞ্চিত হন মমিনুল ১৭৬ রান করে আউট হন।১৬ বাউন্ডারি ছক্কায় ১৭৬ রানের ইনিংসটি সাজান তিনি। মুমিনুলের পর মোসাদ্দেক হোসেন নেমেও বেশিক্ষণ টিকতে পারেননি। ৯৭তম ওভারে সেই হেরাথের বলেই মিডঅনে ক্যাচ দেন মোসাদ্দেক () মেহেদী হাসান মিরাজ (২০) ব্যাকওয়ার্ড পয়েন্টে বল পাঠিয়ে রান নিতে গিয়ে রানআউট হন।

বুধবার প্রথম দিনে বাংলাদেশ উইকেটে করে ৩৭৪ রান।

সূত্র : ইএসপিএন ক্রিকইনফো।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি