ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

নিজেদের মাঠে বড় ব্যবধানে হারল চেলসি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৩৩, ১ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ২৩:০৪, ১ ফেব্রুয়ারি ২০১৮

ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের মাঠেই বড় ব্যবধানে হেরে গেছে চেলসি। তাও আবার মাঝারি সারির ক্লাব বোর্নমাউথের বিপক্ষে। বুধবার রাতে ৩-০ গোলে হারে আন্তোনিও কন্তের দল।

হতাশাজনক এই হারের পর পয়েন্ট তালিকার চতুর্থ স্থানে নেমে গেছে গতবারের শিরোপাজয়ী চেলসি।

নিজেদের মাঠে ম্যাচের শুরু থেকেই বলের নিয়ন্ত্রণ নিয়ে আক্রমণ করে খেলতে থাকে চেলসির তারকা ফুটবলাররা। কিন্তু ফরোয়ার্ডদের ব্যর্থতায় গোলের দেখা পায়নি দলটি।

নিজেদের মাঠে প্রথমার্ধে কোন গোল করতে না পারলেও অন্তত গোল হজম করতে হয়নি চেলসিকে। কিন্তু গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধে তিনটি গোল হজম করে চেলসি।

৫১তম মিনিটে বোর্নমাউথকে ক্যালাম উইলসন এগিয়ে নেওয়ার পর ৬৪তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে দেন জুনিয়র স্তানিস্লাস। ৬৭ মিনিটে চেলসি সমর্থকদের আরও হতাশ করে দিয়ে ব্যবধান ৩-০ করে ফেলেন নাথান আকে। শেষপর্যন্ত এই ৩-০ ব্যবধানে হারের হতাশা নিয়েই মাঠ ছেড়েছেন ব্লুরা।

২৫ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে দশম স্থানে আছে বোর্নমাউথ। হতাশাজনক এই হারের পর চেলসিকে নেমে যেতে হয়েছে পয়েন্ট তালিকার চতুর্থ স্থানে। ২৫ ম্যাচ শেষে তাদের সংগ্রহ দাঁড়িয়েছে ৫০ পয়েন্ট। সমপরিমাণ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থাকার কারণে তৃতীয় স্থানে উঠে গেছে লিভারপুল। আর ২৫ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। এবারের প্রিমিয়ার লিগ শিরোপা জয়ের পথে অনেকখানিই এগিয়ে গেছে ম্যানচেস্টার সিটি। ২৫ ম্যাচে ৬৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পেপ গার্দিওলার শিষ্যরা।

সূত্র: গোল ডট কম

একে/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি