ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

পিএসজির বড় জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২০, ৪ ফেব্রুয়ারি ২০১৮

দারুণ ফর্মে থাকা নেইমার গোল করলেন দুর্দান্ত এক ফ্রি-কিকে। সঙ্গে গোলের দেখা পেলেন বেরচিচে ও লো সেলসো। আর এতেই লিলের মাঠ থেকে বড় ব্যবধানে জয় নিয়ে ফিরেছে উনাই এমেরির দল। শনিবার রাতে লিগ ওয়ানের ম্যাচে পিএসজির জয়টি ৩-০ গোলের।  

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই বলের নিয়ন্ত্রণ নিয়ে আক্রমণ করে খেলতে থাকে পিএসজি। ২৪তম মিনিটে মার্কো ভেরাত্তির বাড়ানো বল ধরে আনহেল দি মারিয়ার জোরালো শট ফিস্ট করে ফেরান লিল গোলরক্ষক। তিন মিনিট পর আবারও গোলের সুযোগ পায় সফরকারী দলটি। তবে নেইমারের ছোট পাস থেকে বল পেয়ে এদিনসন কাভানি ক্রস বাড়ালেও দি মারিয়া নাগাল পাননি।

পিএসজির আরেকটি সুযোগ নষ্ট হয় ৩৯তম মিনিটে। অবশেষে ম্যাচের প্রথমার্ধের যোগ করা সময়ে গোলের দেখা পায় পিএসজি। কাভানিকে লক্ষ্য করে নেইমারের উঁচু করে বাড়ানো বল প্রতিপক্ষের এক খেলোয়াড় হেড করার ফেরানোর পর সামনে পেয়ে যান ইউরি বেরচিচে। আর এতেই নিচু শটে লক্ষ্যভেদ করতে পেরেছেন স্পেনের এই ডিফেন্ডার।

বিরতি থেকে ফিরে বলের নিয়ন্ত্রণে এগিয়ে থাকলেও নেইমার, কাভানিরা ব্যবধান বাড়াতে পারছিলেন না। অবশেষে ম্যাচের ৭৭তম মিনিটে গোলের অপেক্ষা ফুরায় নেইমারের। দারুণ এক ফ্রি-কিকে বল জালে পাঠান ব্রাজিলের এই ফরোয়ার্ড। চলতি লিগে এটি তার ১৮তম গোল। আর ম্যাচের ৮৭ মিনিটে ডি-বক্সের ঠিক বাইরে থেকে নিখুঁত চিপে আর্জেন্টাইন মিডফিল্ডার লো সেলসো বল জালে পাঠালে জয় নিশ্চিত হয়ে যায় পিএসজির।

এ জয়ে ২৪ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে পিএসজি। শনিবার অন্য ম্যাচে মেতজকে ৬-৩ গোলে হারানো অলিম্পিক মার্শেই ১১ পয়েন্ট পিছিয়ে থেকে দ্বিতীয় স্থানে আছে।

সূত্র: গোল ডট কম

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি