ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

মুশফিক-মাহমুদুল্লায় বড় স্কোরের স্বপ্ন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৯, ১৫ ফেব্রুয়ারি ২০১৮

শ্রীলংকার বিরুদ্ধে টি-টুয়েন্টি সিরিজ শুরু হয়ে গেছে। ত্রিদেশীয় সিরিজের ফাইনাল ম্যাচ ও দ্বিতীয় টেস্টের দু:স্মৃতি ভুলে ঘুরে দাঁড়াতে চাইছে বাংলাদেশ। ব্যাটিংয়ে শুভ সূচনা হয়েছে টাইগারদের। সৌম্য মুশফিকের দৃঢ়তায় ১০ ওভারেই একশ’ রান পেরোয় বাংলাদেশ।

তবে তার পরই হঠাৎ ছন্দপতন হয়।একাদশ ওভারে মেন্ডিস বল হাতে সব এলোমেলো করে দেন। সদ্য অর্ধশতক করার সৌম্যকে এলবিডব্লিউর ফাঁদে ফেলেন ওভারের প্রথম বলে। এরপর মাঠে নামেন অভিষিক্ত আফিফ। এক বল বাদে আফিফও উইকেট কিপারের হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফেরেন। তিনি রানের খাতা খুলতে পারেননি।

তিন বলে দুই উইকেট পড়ে যাওয়ায় হঠাৎ ছন্দপতন হয় টাইগারদের ইনিংসে। পরে মুশফিক-মাহমুদুল্লার চার-ছয়ের ফুলঝুড়িতে বড় পুজির স্বপ্ন দেখা শুরু করে টাইগাররা।

দুই অভিজ্ঞ ব্যাটসম্যানই দেখেশুনে খেলেন। মাহমুদুল্লাহ মারকুটে খেলতে থাকেন। আর মুশফিক ‍সুযোগ পেলেই হাত খুলে মারছেন। এ দুজনের কল্যাণে ১৫ ওভার ৪ বলে ১৫২ রান তুলে ফেলে বাংলাদেশ।

এ প্রতিবেদন লেখার সময় বাংলাদেশের স্কোর ১৫৪/৩। মুশফিক অর্ধশতক থেকে ৫ রান দূরে। আর মাহমুদুল্লাহ ব্যাট করছেন ৩১ রানে। দুই ছয় ও এক রানে ২১ বলে ৩১ করেন অধিনায়ক। আর মুশফিক ৪৫ করেন ৩৩ বল খরচায়। চারের মার মারেন ৬টি।

সূত্র : কিকইনফো।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি