ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

মাশরাফির টি-টোয়েন্টিতে ফেরা হলো না

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৭, ২৬ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ১৭:০৫, ২৬ ফেব্রুয়ারি ২০১৮

শ্রীলংকার মাটিতে অনুষ্ঠেয় ত্রিদেশিয় টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ। দলে অভিজ্ঞদের জায়গা হয়েছে। চোট কাটিয়ে ফিরেছেন সাকিব। তাসকিনও ডাক পেয়েছেন।
তবে যাকে ঘিরে এত আলোচনা সেই মাশরাফির নাম নেই ১৬ জনের স্কোয়াডে। তাই টি-টোয়েন্টিতে মাশরাফি বিন মুর্তজার ফেরার সম্ভাবনা একেবারেই ফিকে হয়ে গেলো।
মাশরাফিকে ফেরানোর চেষ্টা করছিল বিসিবি। কিন্তু আপাতত তাঁকে ফেরানো যায়নি।  আজ ১৬ সদস্যের দল ঘোষণার সময়ই মাশরাফির ব্যাপারটা নিশ্চিত করেছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান। তাঁর জানামতে ফেরার ব্যাপারে একেবারেই না করে দিয়েছেন মাশরাফি।

বেশ কিছুদিন ধরেই আলোচনা চলছিল মাশরাফি বিন মুর্তজার টি-টোয়েন্টি দলে আবার ফেরা নিয়ে। এ  ব্যাপারে নাজমুল হাসান বলেন, মাশরাফিকে আমি ব্যক্তিগতভাবে আগেই বলেছিলাম এই সিরিজে খেলার জন্য, সে কিছুই বলেনি। তাঁকে বিভিন্ন মাধ্যমে জানানো হয়েছিল, কিন্তু না করে দিয়েছে। সে খেলতে ইচ্ছুক না। সে কারণে মাশরাফিকে এই দলে রাখা হয়নি।

দলে সাকিব থাকলেও সব ম্যাচে তাঁকে পাওয়া সম্ভব নয় বলে জানিয়েছেন বোর্ড সভাপতি। এক বাঁ দুই ম্যাচে তাঁকে দেখা যেতে পারে বলে জানানো হয়েছে। সেক্ষেত্রে অন্যান্য ম্যাচে মাহমুদউল্লাহর কাঁধেই থাকবে দলের নেতৃত্ব।
আসন্ন নিদাহাস ট্রফিটি শুরু হচ্ছে আগামী ৬ মার্চ থেকে। উদ্বোধনী দিনে মুখোমুখি হবে স্বাগতিক শ্রীলঙ্কা আর ভারত। বাংলাদেশের প্রথম ম্যাচ ৮ মার্চ, ভারতের বিপক্ষে।
/ এআর /



Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি