ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

উন্নত চিকিৎসায় থাইল্যান্ড গেছেন সাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫৭, ২৭ ফেব্রুয়ারি ২০১৮

চোট থেকে পুরোপুরি সেরে না ওঠায় শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হতে যাওয়া ত্রিদেশীয় সিরিজে কয়েকটি ম্যাচ খেলতে পারবেন না বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তিনি দ্রুতই মাঠে ফিরতে চান। চোট পাওয়া আঙুলের বিষয়ে অর্থোপেডিক বিশেষজ্ঞের পরামর্শ নিতে সোমবার রাতে থাইল্যান্ডে গেছেন সাকিব।

শ্রীলঙ্কার বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে আঙুলে চোট পেয়েছিলেন সাকিব। এ চোটের কারণেই তিনি খেলতে পারেননি দেশের মাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ। দীর্ঘদিন মাঠের বাইরে থাকা সাকিব গত বৃহস্পতিবার ফিটনেস অনুশীলন শুরু করেন। তবে পুরোপুরি সেরে না ওঠায় আগামী মাসে কলম্বোয় নিদাহাস ট্রফির শুরুতেই ফিরতে পারবেন কি না, সেটি নিয়ে অনিশ্চয়তা রয়েছে।

বিসিবি প্রধান নাজমুল হাসান বলেছেন, আমাদের দৃঢ় বিশ্বাস সাকিব খেলতে পারবে। তবে এমনও হতে পারে যে সে, একটা-দুটো ম্যাচ নাও খেলতে পারে।

নিদাহাস ট্রফিতে বাংলাদেশের প্রথম ম্যাচ আগামী ৮ মার্চ। এ সময়ের আগে সাকিব পুরোপুরি সেরে উঠতেই থাইল্যান্ডে অর্থোপেডিকস বিশেষজ্ঞের সাথে দেখা করতে গেছেন।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী জানান, সাকিব সোমবার রাতে থাইল্যান্ডে গেছে। আজ মঙ্গলবার সেখানে দুজন অর্থোপেডিক বিশেষজ্ঞের সাথে তার দেখা করার কথা। আশা করছি, ওখান থেকে সে ফিরে এসেই দলের সাথে শ্রীলঙ্কায় যাবে।

বাংলাদেশ দলের অনুশীলন শুরু ২ মার্চ। কলম্বোয় টাইগাররা রওনা দেবে ৪ মার্চ।

আর/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি