ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

৮ সপ্তাহের জন্য মাঠের বাইরে নেইমার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৩, ২৮ ফেব্রুয়ারি ২০১৮

গোড়ালিতে চোট পেয়ে ৮ সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেলেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। গত রোববার ফরাসি লিগে মার্সেইয়ের বিপক্ষে ৩-০ গোলে জেতা ম্যাচে পায়ে চোট পান নেইমার।

এদিকে রিয়াল মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর ফিরতি লেগে নেইমারের খেলার কোনো সম্ভাবনা নেই বলে জানিয়েছেন তার বাবা। নেইমার সিনিয়রের দাবি, মাঠে ফিরতে তার ছেলের ছয় থেকে আট সপ্তাহ সময় লাগবে।

জানা যায়, গত রোববার ফরাসি লিগে মার্সেইয়ের বিপক্ষে পায়ের গোড়ালিতে চোট পান নেইমার। তার বাবার দাবি, গোড়ালির হাড় মটকে গেছে নেইমারের। তাকে অস্ত্রপাচার করাতে হবে। এতে পুরোপুরি সেরে উঠতে এই ফরোয়ার্ডের অন্তত ছয় থেকে আট সপ্তাহ সময় লাগবে।

এরপর মঙ্গলবার কয়েকটি সংবাদমাধ্যম জানায়, সমস্যার পুরোপুরি সমাধানে এবং বিশ্বকাপ নিয়ে কোনোরকম ঝুঁকি নিতে চান না নেইমার। তাই অস্ত্রোপচারের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। আর তাতে দুই মাসের মতো ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে মাঠের বাইরে থাকতে হবে। তবে নেইমার অস্ত্রোপচারের সিদ্ধান্তের বিষয়টি অস্বীকার করেছে পিএসজি কোচ উনাই এমেরি।

তবে নেইমারের বাবা ইএসপিএনকে জানান, তার ছেলে আগামী রিয়াল মাদ্রিদের সঙ্গে চ্যাম্পিয়ন লিগের ফিরতি ম্যাচে খেলতে পারবেন না। তবে তিনি আরও জানান,“আমাদের ক্লাবের সিদ্ধান্তের জন্য অপেক্ষা করতে হবে। পিএসজি সঠিক সময়ের জন্য অপেক্ষা করছে। দলের চিকিৎসক (ব্রাজিল জাতীয় দলের চিকিৎসক রদ্রিগো লাসমার) আসবে এবং তারা একসঙ্গে সিদ্ধান্ত নেবে। আগামীকাল (বুধবার) তারা আলোচনা করে ঠিক করবে।”

উল্লেখ্য, গত আগস্টে বার্সেলোনা থেকে ‘রেকর্ড ট্রান্সফার ফিতে’ পিএসজিতে পাড়ি দেন ২৬ বয়সী এই ফরোয়ার্ড। নেইমার এ মৌসুমে ৩০ ম্যাচে করেছেন ২৯ গোল। সান্তিয়াগো বের্নাবেউয়ে রিয়ালের বিপক্ষে প্রথম লেগে ৩-১ গোলে হেরেছিল পিএসজি। ফলে কোয়ার্টার-ফাইনালে উঠতে ফিরতি পর্বে কমপক্ষে ২-০ ব্যবধানে জিততে হবে প্যারিসের ক্লাবটিকে।
সূত্র: ইউএসপিএন
এমজে/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি