ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

শ্রীলঙ্কা সফরে থাকছেন সাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪১, ২৮ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ২২:৪৭, ২৮ ফেব্রুয়ারি ২০১৮

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে শ্রীলংকায় অনুষ্ঠেয় ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের খেলছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ব্যাংককে সাকিবের সঙ্গে থাকা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এক কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন।  তবে সাকিব পূর্ণাঙ্গভাবে পারফর্ম করতে না পারলেও মাঠে থেকে নেতৃত্ব দিবে। এবং যতটুকু সার্ভিস দিতে পারে ততটুকু সার্ভিস দিবে। 

উন্নত চিকিৎসার জন্য সাকিব বর্তমানে থাইল্যান্ডে রয়েছেন। সাকিবের অবস্থা এখন মোটামুটি ভালো বলে জানিয়েছেন ব্যাংককের সাকিবের চিকিৎসায় নিয়োজিত ডাক্তার। ডাক্তারের বরাত দিয়ে বিসিবির ওই কর্মকতার আরও জানান,  ব্যাংককে যে হাসপাতালে সাকিব চিকিৎসারত, তার ডাক্তাররা তাকে অন্তত দুই সপ্তাহ ফিজিওথেরাপি দেওয়ার পরামর্শ দিয়েছেন। এবং সেটা থাইল্যান্ডে থেকেই।

এদিকে সাকিব ব্যাংককের ডাক্তারের পরামর্শ নিয়ে বোর্ডের সঙ্গে কথা বলেছেন। এখন বোর্ড সিদ্ধান্ত অনুযায়ী সাকিবের থেরাপি ব্যাংককে না দিয়ে শ্রীলঙ্কায় দেওয়া হবে। সাকিবকে দলের সঙ্গে শ্রীলঙ্কা নিয়ে সেখানে থেরাপি দেওয়া হবে। যাতে সুস্থ হলে মাঠে নামতে পারে।

দেশের মাটিতে গত ২৭ জানুয়ারি ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে শ্রীলঙ্কার বিপক্ষে ফাইনালে আঙুলে চোট পান সাকিব। সেই চোট তাকে বাইরে রেখেছিল শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজে। তবে সেরে না উঠলেও ভারত, শ্রীলঙ্কা ও বাংলাদেশকে নিয়ে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের দলে রাখা হয় এই অলরাউন্ডারকে।

ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে ৪ মার্চ কলম্বো যাবে বাংলাদেশ দল। সেখানে তাদের প্রথম ম্যাচ ৮ মার্চ।

টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি