ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

সফল অস্ত্রোপচারের পর বিশ্বকাপের স্বপ্ন নেইমারের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪০, ৪ মার্চ ২০১৮

ফুটবল প্রেমিদের মুখে মুখে গত কয়েকদিন ধরে একটি নাম বারবার উচ্চারিত হচ্ছিল। সেটি হচ্ছে নেইমার। পায়ের জাদুতে নান্দনিক ফুটবল খেলে তিনি সবার নজর কাড়তে সক্ষম হয়েছেন। স্প্যানিশ লিগে হঠাৎ ইনজুরিতে পড়ে বিশ্বকাপ স্বপ্ন অনিশ্চিত হয়ে পড়ে ব্রাজিলিয়ান এ তারকার। সবার মুখে মুখে একটিই প্রশ্ন ছিল তিনি বিশ্বকাপ খেলতে পারবেন তো?

অবশেষে সারা বিশ্বের ফুটবলপ্রেমীদের সব শঙ্কার অবসান হলো। সফল অস্ত্রোপচার হল বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার নেইমারের ডান পায়ে। ব্রাজিল ফুটবল কনফেডারেশনের পক্ষ থেকে জানানো হয়েছে এ তথ্য। সফল অস্ত্রোপচারের ফলে রাশিয়া বিশ্বকাপে নেইমারের খেলার সম্ভাবনা প্রবল হল।

গত ২৬ ফব্রুয়ারি ফরাসি লিগ ওয়ানে মার্সেইয়ের বিরুদ্ধে পিএসজির ম্যাচ চলাকালীন ডান পায়ে চোট পান নেইমার। গোড়ালি মচকানো ছাড়াও স্ক্যান রিপোর্টে পঞ্চম মেটাটারসালে চিড় ধরা পড়ে। ফলে দেশে ফিরে দ্রুত চোটের জায়গায় অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন নেইমার। বিশেষ করে বিশ্বকাপে খেলার উদ্দেশ্যেই এই সিদ্ধান্ত নেওয়া হয়।

শনিবার ব্রাজিলের দলীয় ডাক্তার রদ্রিগো লাসমারের তত্ত্বাবধানে বেলো হরাইজন্তের মাতের দেই হাসপাতালে নেইমারের পায়ে অস্ত্রোপচার করা হয়।

ডান পা’ই নেইমারের প্রধান অস্ত্র। বিশ্বকাপের ঠিক একশো দিন আগে সেই ‘সোনার পা’-তে চোট পেলেন তিনি। সঙ্গে সঙ্গেই গত বিশ্বকাপের আতঙ্ক ফিরিয়ে স্ট্রেচারে করে বেরিয়ে যেতে হয় কান্নায় ভেঙে পড়া নেইমারকে। এরপরই বিশ্বজুড়ে আতঙ্ক তৈরি হয় তাকে নিয়ে। সর্বশেষ তার পায়ে সফল অস্ত্রোপচারের খবরে অন্তত সাময়িক স্বস্তি ফিরছে ফুটবলপ্রেমীদের মধ্যে।

সূত্র : গোলডটকম।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি