ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

নিউক্যাসলকে ২-০ গোলে হারালো লিভারপুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৮, ৪ মার্চ ২০১৮ | আপডেট: ১৪:৩৫, ৪ মার্চ ২০১৮

লিভারপুলকে কাঙ্ক্ষিত গোল এনে দিলেন মোহামেদ সালাহ। এতে নিজের রেকর্ডটাকে আরও উঁচুতে তুললেন এই ফুটবল তারকা। গোল করলেন সাদিও মানেও। শনিবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে নিউক্যাসল ইউনাইটেডকে ২-০ গোলে হারালো ক্লপের দল।

সব শেষ তিনটি ম্যাচেই জয়ের দেখা পেয়ে লিভারপুল নির্ভার হয়ে খেলতে নেমেছিল। তবে শুরুর গোলের দেখা পেতে অপেক্ষায় থাকতে হয়েছে অনেকক্ষণ। প্রথমার্ধে একাধিক সুযোগ নষ্ট করা সালাহ ৪০তম মিনিটে দলকে এগিয়ে দেন। মাঝমাঠ থেকে বল নিয়ে নিউক্যাসলের ডিফেন্ডারদের বোকা বানিয়ে অ্যালেক্স অক্সলেড চেম্বারলেইন বল বাড়ান ডান দিকে থাকা সালাহকে। বল নিয়ন্ত্রণে নিয়ে বাঁ পায়ের দারুণ শটে গোলরক্ষককে পরাস্ত করেন মিশরের এই ফরোয়ার্ড। এই মৌসুমে লিগের ২৪তম গোলের দেখা পেলেন সালাহ।

বিরতির পর ব্যবধান বাড়ান সাদিও মানে। ম্যাচের ৫৫তম মিনিটে সাদিও মানের কাছ থেকে পাওয়া বল এমরে কান বাড়িয়েছিলেন রবের্তো ফিরমিনোকে। ব্রাজিলিয়ান এই মিডফিল্ডারের ডিফেন্স চেরা পাস থেকেই মানে লক্ষ্যভেদ করলে ইয়ুর্গেন ক্লপের দলের চলতি লিগে ১৭তম জয় নিশ্চিত হয়।

নিজেদের মাঠে নিউক্যাসলকে হারানো লিভারপুল ২৯ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে। ২৮ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ম্যানচেস্টার সিটি। এক ম্যাচ কম খেলে ৫৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

সূত্র: গোল ডট কম

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি