ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

হাঁটুর ইনজুরিতে টেস্ট দল থেকে বাদ স্যান্টনার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৬, ১৪ মার্চ ২০১৮

ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজ থেকে ছিটকে পড়েছেন নিউজিল্যান্ড দলের অলরাউন্ডার মিশেল স্যান্টনার। হাঁটুতে সার্জারির কারণে শুধু ইংল্যান্ড সিরিজ-ই নয়, বিশ্ব ক্রিকেটের মারদাঙ্গা সুপারলীগখ্যাত আইপিএল ও ইংলিশ কাউন্টি লীগ থেকে ছিটকে পড়তে পারেন স্যান্টনার।

নিউজিল্যান্ড ক্রিকেট অ্যাসেসিয়েশন এক বিবৃতিতে জানিয়েছে, স্যান্টনার কমপক্ষে ৬ থেকে ৯ মাসের জন্য মাঠের বাইরে বিশ্রাম নিতে হবে। আর এতে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ ও ইংলিশ কাউন্টি ক্রিকেট থেকে ছিটকে পড়তে পারেন স্যান্টনার।

আগামী ২২ মার্চ ইডেন পার্কে অনুষ্ঠিতব্য ইংল্যান্ডের বিপক্ষে দুই টেস্টের জন্য ঘোষিত ১২ সদস্যের দল থেকে তাকে বাদ দেওয়া হয়েছে। ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ইনিংসে দারুণ পারফরমেন্স করেছেন স্যান্টনার। করেছেন দুই হাফ সেঞ্চুরি। তবে খেলার এক পর্যায়ে হাঁটুতে চোট পান স্যান্টনার। আর ফিজিও চিকিৎসকের পরামর্শে হাঁটুতে অপারেশন করিয়েছেন তিনি।

নিউজিল্যান্ড দলের কোচ মিশেল স্যান্টনার কিউইদের জন্য তিন ফরমেটেই দারুণ পারফরমার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। কিন্তু দুর্ভাগ্যের বিষয় আমরা তাকে পুরো সিরিজেই মিস করবো। এদিকে নিউজিল্যান্ডের জন্য সুখবরও রয়েছে। ইনজুরি কাটিয়ে দলে ফিরছেন উইকেটকিপার ব্যাটসম্যান বিজে ওয়াটলিং। এদিকে শেষ ওয়ানডেতে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামতে না পারলেও, টেস্ট সিরিজে আবারও দায়িত্ব নেবেন রস টেইলর।

সূত্র: ইএসপিএন
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি