ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

এবার রাজনীতিতে রোনালদিনহো

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:২৮, ২৩ মার্চ ২০১৮

ফুটবল মাঠের রোনালদিনহো বলতেই ভক্তদের সামনে ভেসে ওঠে বার্সেলোনার হয়ে দুর্দান্ত সব গোল। ফুটবল নিয়ে দারুণ কারিকুরি, ড্রিবলিং এবং ডিফেন্ডারদের বোকা বানানো। দলের হয়েও রোনালদিনহোকে দেখা গেছে দারুণ ছন্দে। ২০০২ বিশ্বকাপ জয়ী রোনালদিনহোর ইংল্যান্ডের বিপক্ষে ফ্রি কিক থেকে করা গোল এখনো ভক্তদের চোখে লেগে আছে। ফুটবল মাঠ কাঁপানো রোনালদিনহো এবার রাজনীতির মাঠ কাঁপানোর সিদ্ধান্ত নিয়েছেন। সদস্যপদ নিয়েছেন ব্রাজিলের দল রিপাবলিকান পার্টির (পিআরবি)।

রোনালদিনহোর রাজনীতিতে যোগ দেওয়ার ব্যাপারে ব্রাসিলিয়া বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞানের ইমেরিটাস অধ্যাপক বলেন, অনেক রাজনৈতিক দল বিখ্যাত মানুষদের নিজেদের দলে ভেড়ায়। ফুটবলে রোনালদিনহো তেমনই একজন।

রাজনীতিতে আসার ব্যাপারে রোনালদিনহোকে উদ্ধৃত করে দলের ব্রাসিলিয়া সভাপতি তাবারেজ বলেন, রোনালদিনহো ব্রাজিল এবং ক্লাবের হয়ে দারুণ কিছু স্বপ্ন ছুয়ে দেখেছেন। এখন তিনি মনে করছেন, দেশের মানুষের ভালোবাসার মধ্যে বেঁচে থাকার ভালো একটি সুযোগ রাজনীতির ময়দান।

২০১৮ সালের জানুয়ারিতে ফুটবল থেকে অবসর নেওয়া সাবেক বার্সার এই তারকা বলেছেন, ব্রাজিলের জনগণের শান্তি, সুস্থতা ও উন্নয়নের লক্ষ্যে পিআরবির অংশ হতে পেরে তিনি ধন্য।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি