ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

সবুজের হ্যাটট্রিকে বাংলাদেশের দারুণ জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪০, ২৩ মার্চ ২০১৮

ব্যাংকক গ্লাস এফসির বিপক্ষে স্ট্রাইকার তৌহিদুল আলম সবুজের চমৎকার হ্যাটট্রিকে বাংলাদেশ ৪-৩ গোলে জয় পেয়েছেন। এর আগে  থাইল্যান্ডে প্রথম প্রস্তুতি ম্যাচে রাচাবুড়ি মিতর ফল এফসির কাছে শেষ মুহূর্তে গোল খেয়ে হেরেছিল বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে এই জয়  লাল-সবুজের বাংলাদেশকে আরোও বেশি আত্মবিশ্বাসী করবে। 

এই ম্যাচে বাংলাদেশের হয়ে প্রথম গোল করেছেন আবু সুফিয়ান সুফিল। ম্যাচের ষষ্ঠ মিনিটে  এই তরুণ ফরোয়ার্ড বাঁ দিক দিয়ে ঢুকে কোনাকুনি শটে এগিয়ে দিয়েছেন দলকে। ১৭ মিনিটে ব্যাংকক সমতা ফেরানোর পর ৩০ মিনিটে পাল্টা আক্রমণ থেকে আবার বাংলাদেশের গোল। এবার মামুন মিয়ার পাস ধরে বাঁ দিক দিয়ে বক্সে ঢুকে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে বল জালে পাঠিয়েছেন সবুজ। বিরতির মিনিট তিনেক আগে জাফর ইকবালের পাস থেকে সবুজেরই প্লেসিং শট ৩-১ গোলে এগিয়ে দিয়েছে দলকে।

অন্যদিকে পতিপক্ষ দল ৭৬ আর ৮২ মিনিটে পর পর দুই গোল করে সমতা নিয়ে এসেছে তারা। তবে বাংলাদেশকে জয়বঞ্চিত করতে পারেনি। ৮৭ মিনিটে সবুজের হ্যাটট্রিক গোলে জয় নিশ্চিত করেছে বাংলাদেশের।

ম্যানেজার সত্যজিত দাশ রুপু বলেন, দলকে যেভাবে খেলানো দরকার সেভাবেই খেলানো হচ্ছে। আগের ম্যাচে সুযোগ পেয়েও ছেলেরা গোল করতে পারেনি, তবে আজ পেয়েছে। আমরা তাই খুব খুশি।

বিশেষজ্ঞরা মনে করছেন, এই জয় ২৭ মার্চ লাওসের মুখোমুখি হওয়ার সময় অ্যান্ড্রু ওর্ডের শিষ্যদের অনুপ্রাণিত করবে।

 

এমএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি