ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

‘লম্বা রেসের ঘোড়া শান্ত’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:১৬, ৮ এপ্রিল ২০১৮

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পর ঢাকা প্রিমিয়ার লিগেও নাজমুল হোসেন শান্তর সাথে একই দলে খেলেন মাশরাফি বিন মুর্তজাতরুণ বাঁহাতি টপ অর্ডার ব্যাটসম্যানকে খুব কাছ থেকে দেখেছেন তিনিযত দেখছেন তেই তার প্রতি মুগ্ধতা বাড়ছে

আবার ঢাকা প্রিমিয়ার লিগে আবাহনীর শিরোপা পুনরুদ্ধারে বড় অবদান রয়েছে শান্তর। সদ্য শেষ হওয়া এ লিগে তিনি পেয়েছেন চার সেঞ্চুরি। ৭৪৯ রান করে টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহক বাঁহাতি এই ব্যাটসম্যান। তার কথা আলাদা করেই বললেন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক। এখন মাশরাফির কাছে শান্ত মানে এক লম্বা রেসের ঘোড়া।

মাশরাফি বললেন, শান্তর এখন নিজের প্রতি যত্ন নেওয়া আর আন্তর্জাতিক ক্রিকেটের জন্য তৈরি হওয়ার সেরা সময়। দীর্ঘদিন যেন সে দেশকে সার্ভিস দিতে পারে সেভাবে তৈরি হতে হবে তাকে।  বিপিএলে সে ভালো পারফরম্যান্স করেছে, ঘরোয়া ক্রিকেটেও করছে। তার স্বপ্নটা যেন ছোট না হয়। আমি নিশ্চিত, শান্ত লম্বা রেসের ঘোড়া।

ঢাকা প্রিমিয়ার লিগের শেষ ম্যাচে ১১৩ রানের দারুণ এক ইনিংস খেলে আবাহনীর ওপেনার এনামুল হককে ছাড়িয়ে যান শান্ত। এনামুল দুটি সেঞ্চুরি ও চারটি ফিফটিতে করেন ৭৪৪ রান। এনামুলেরও প্রশংসা করেন মাশরাফি।

আর/টিকে


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি