ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

মুম্বাইকে একাই হারালেন ব্রাভো

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩০, ৮ এপ্রিল ২০১৮ | আপডেট: ১২:২০, ৮ এপ্রিল ২০১৮

একাদশ আইপিএলের প্রথম ম্যাচে মুম্বাইকে একাই হারালেন চেন্নাইয়ের ডোয়েন ব্রাভো। মুম্বইয়ের ১৬৫ রান তাড়া করতে নেমে একটা সময় চেন্নাইয়ের আট উইকেট পড়ে যায় ১১৮ রানে। কিন্তু অবিশ্বাস্য একটা ইনিংস খেলে ডোয়েন ব্র্যাভো দলকে জেতান। তিনি ৩০ বলে ৬৮ রান করে দলকে সেখান থেকে জেতান। যশপ্রীত বুমরা-র করা ১৯তম ওভারে তিনটে ছয় মারেন ব্র্যাভো।

ওখানেই ম্যাচ ঘুরে যায়। কিন্তু ওই ওভারের শেষে ব্র্যাভো আউট হওয়ার পরে মনে হয়েছিল, চেন্নাই বুঝি পারবে না। কারণ ৯ উইকেট পড়ে গিয়েছিল ওই সময়। চোট পাওয়ায় আগে উঠে গিয়েছিল কেদার যাদব। শেষ ওভারে নেমে মুস্তাফিজুর রহমানের চতুর্থ বলে ছয় মেরে স্কোর সমান করেন। পরের বলে উইনিং শট।

অধিনায়ক ধোনি শুরুটা করেছিল চমক দিয়ে। দীপক চাহারের মতো অনভিজ্ঞ বোলারকে দিয়ে বোলিং ওপেন করিয়ে। এভিন লুইসকে আউট করা ছাড়াও রোহিতকে কিন্তু নড়াচড়া করতে দেয়নি রাজস্থানের এই পেসার। ব্যাটসম্যান ধোনি অবশ্য হতাশ করে। পাঁচ নম্বরে নেমেও কিছু করতে পারলো না। পঞ্জাবের অনামী লেগস্পিনার, ময়ঙ্ক মারকণ্ডে-র গুগলিটাই বুঝতে পারল না ধোনি। প্রথম ম্যাচে মুম্বইয়ের ব্যাটিংকে টানল সূর্যকুমার যাদব এবং ঈশান কিসান। সঙ্গে ঝলক দেখাল পাণ্ড্য ভাইরা।

শেষ পর্যন্ত ১ উইকেটে জয়ী হয় চেন্নাই। আর ম্যাচের সেরা ডোয়েন ব্রাভো।

সূত্র: ক্রিকিইনফো।

একে//এসএইচ/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি