ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

কাভানির জোড়া গোলে ড্র করলো পিএসজি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১২, ৩০ এপ্রিল ২০১৮

দুই গোলে পিছিয়ে থেকে লিগ ওয়ানের ম্যাচে ঘরের মাঠেই হারের শঙ্কায় পড়েছিল পিএসজি। তবে শেষ সময়ে ঘুরে দাঁড়িয়ে জোড়া গোল করে গ্যাঁগোঁর বিপক্ষে দলকে ২-২ ড্র এনে দিয়েছেন কাভানি। কাভানির জোড়া গোল না করলে হেরে যেতে হতো পিএসজিকে।

লিগ ওয়ানের শিরোপা আগেই নিজেদের করে নেওয়া পিএসজি ঘরের মাঠে গ্যাঁগোঁর বিপক্ষে শুরু থেকেই ছন্নছাড়া ফুটবল খেলতে থাকে। ছন্নছাড়া ফুটবল খেলার খেসারতও দিতে হয় স্বাগতিকদের। ম্যাচের ৪৪ মিনিটে গোল করে সফরকারী দলকে লিড এনে দেন লুদোভিচ ব্লাস। কর্নার থেকে ডি-বক্সের বাইরে পাওয়া বল জোড়াল শটে জালে জড়ান ফরাসি এই ফরোয়ার্ড।

বিরতি থেকে ফিরে গোলের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে পিএসজি। ম্যাচের ৪৮ মিনিটে সুযোগও পেয়েছিল দলটি। তবে কাভানির ফ্রি-কিক ক্রসবারের ওপর দিয়ে যায়। পাল্টা আক্রমণে ম্যাচের ৬৮ মিনিটে ফরাসি ফরোয়ার্ড জিমি ব্রাইন্দ ব্যবধান দ্বিগুণ করেন।

দুই গোলে পিছিয়ে পড়ে হুশ ফেরে পিএসজির। ম্যাচের ৭৫ মিনিটে পিএসজির লো সেলসোকে ফাউল করলে পেনাল্টির সিদ্ধান্ত দেন রেফারি। স্পট কিক থেকে ব্যবধান কমান কাভানি। সাত মিনিট পর সমতার স্বস্তি ফেরে পিএসজি সমর্থকদের মুখে। তমাস মুনিয়ের ক্রসে হেড করে বল জালে জড়িয়ে দেন উরুগুয়ের এই ফরোয়ার্ড।

বাকি সময় আর কোন গোল না হলে ড্র নিয়েই মাঠ ছাড়ে দুই দল। এ জয়ে ৩৫ ম্যাচে ৯১ পয়েন্ট দলটির। বাকি তিন ম্যাচে আর ৬ পয়েন্ট পেলেই ২০১৫-১৬ মৌসুমে নিজের গড়া এক মৌসুমে সর্বোচ্চ ৯৬ পয়েন্ট পাওয়ার রেকর্ডটি টপকে যাবে পিএসজি।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি