ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

এবার ভিয়েতনামের কাছে ৭ গোলে হার সাবিনাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৬, ৪ মে ২০১৮

ফুটসাল টুর্নামেন্টে বাংলাদেশের মেয়েরা যেনো শিশু। অভিষেক আসরের ফলাফলও তাই বলছে। নিজেদের প্রথম দুই ম্যাচেই বড় ব্যবধানে হারের মুখ দেখে বাংলাদেশের মেয়েরা।

মালয়েশিয়ার কাছে বাংলাদেশের মেয়েরা ৭-১ গোলে হারের পর আজ শুক্রবার ভিয়েতনামের কাছে ৭-০ গোলের ব্যবধানে হারে তারা। দুই ম্যাচ হেরে পরের রাউন্ডে ওঠার আর কোনো আশা সাবিনাদের থাকলো না

ব্যাংককে অনুষ্ঠিত ম্যাচে অভিজ্ঞ ভিয়েতনামের কাছে যেনো পাত্তাই পেলো না সাবিনারা। ভিয়েতনাম গুনে গুনে ৭ বার বল পাঠিয়েছে লাল-সবুজদের জালে। প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়ে থাকা ভিয়েতনাম দ্বিতীয়ার্ধে করেছে আরো ৪ গোল করে। ভিয়েতনামের সহজ জয়ে হ্যাটট্রিক করেছেন দো থাই গুয়েন।

নিজেদের প্রথম ম্যাচে মালয়েশিয়ার কাছে ৭-১ ব্যবধানে হারে বাংলাদেশ। কিন্তু দ্বিতীয় ম্যাচে ভিয়েতনামের বিরুদ্ধে তাদের অনেকটাই অসহায় মনে হয়েছে। ভিয়েতনামের গোছানো ও পরিকল্পিত ফুটবলের কাছেই আত্মসমর্পণ করেছেন সাবিনা-কৃষ্ণারা।

ম্যাচের মাত্র ৬ মিনিটে এগিয়ে গিয়ে ভিয়েতনাম ব্যবধান দ্বিগুণ করে ১১ মিনিটে। ১৩ মিনিটের তৃতীয় গোলই হয়ে থাকে প্রথমার্ধের শেষ গোল। ভিয়েতনাম দ্বিতীয়ার্ধের শুরুর এক মিনিটের মধ্যেই ব্যবধান ৪-০ করে। ২৪ মিনিটে ৫-০ করা অভিজ্ঞ দলটি গোলের জন্য আরো মরিয়া হয়ে উঠে। পরে আরো দুই গোল আদায় করে নেয় তারা।

সাবিনারা আগামী রোববার শেষ ম্যাচ খেলবে চাইনিজ তাইপের সঙ্গে।

আর/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি