ঢাকা, সোমবার   ১৩ মে ২০২৪

ওয়েঙ্গারের বিদায়ী ম্যাচে বড় জয় উপহার দিলো শিষ্যরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১৩, ৭ মে ২০১৮

আর্সেনালার সর্বকালের সেরা কোচ আর্সেন ওয়েঙ্গারের বিদায়ী ম্যাচে বড় জয় এনে দিলো তার শিষ্যরা। বার্নলিকে ৫-০ গোলে হারিয়ে আর্সেন ওয়াঙ্গারের শেষটা আনন্দে রাঙিয়ে দিল অবামায়েং-লাকাজেতরা।

খেলা শুরুর আগে দুই দলের ফুটবলার এবং কোচিং স্টাফরা ‘গার্ড অফ অনার’ প্রদান করে ওয়েঙ্গারকে। অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে হেরে ইউরোপা লিগের সেমিফাইনাল থেকে বিদায় নেওয়ার হতাশা ভুলতে এদিন বেশ শক্তিশালী একাদশ নামান ওয়েঙ্গার। ম্যাচের শুরুতেই অবামায়েরংয়ের গোলে লিড পায় আর্সেনাল।

১৪ মিনিটে ডি বক্সের ভেতর থেকে লাকাজেতের কাছ থেকে বল পেয়ে ট্যাপ ইনে গোল করেন এই গ্যাবন স্ট্রাইকার প্রিমিয়ার লিগে যা তার সপ্তম গোল। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে লাকাজেত ব্যবধান বাড়ান ২-০ তে। বেলারিনের ক্রস থেকে বল পেয়ে লিগে নিজের ১৪তম গোলটি করেন এই ফ্রেঞ্চ স্ট্রাইকার।

দ্বিতীয়ার্ধেও চলে আর্সেনাল শো। ৫৪ মিনিটে বসনিয়ান কোলাসিনিচের গোলে ৩ গোলে এগিয়ে যায় ওয়েঙ্গারের শিষ্যরা। ৬৪ মিনিটে কাউন্টার এটাক থেকে অবামায়েরংয়ের কাছ থেকে বল পেয়ে ডিবক্সের ভেতর থেকে গোলপোস্টের একদম কর্নারে বল পাঠিয়ে গোলের তালিকায় নাম লেখান নাইজেরিয়ান স্ট্রাইকার এলেক্স আইওবি। খেলার ৭৫ মিনিটে নিজের দ্বিতীয় এবং ম্যাচে আর্সেনালের হয়ে ৫ম গোলটি করে কার্যত খেলাই শেষ করে দেন অবেমায়েং। ঘরের মাঠে আর্সেনালের হয়ে নিজের ৬০৬তম ম্যাচে জয় নিয়েই মাঠ ছাড়লেন ওয়েঙ্গার যেখানে তার শুরু হয়েছিল ১৯৯৬ সালে ড্র দিয়ে।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি