ঢাকা, সোমবার   ১৩ মে ২০২৪

স্প্যানিশ তারকা  ইনিয়েস্তাকে ‘এ’ লিগে নিতে চায় অস্ট্রেলিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪২, ৯ মে ২০১৮

বার্সেলোনাকে ছেড়ে যাওয়ার পর আন্দ্রেস ইনিয়েস্তার পরবর্তী ঠিকানা কোথায় হবে তা নিয়ে ভক্তদের মধ্যে চলছে গুঞ্জন। শোনা যাচ্ছে তিনি চীনের একটি ক্লাবে যাচ্ছেন। কিন্তু সেখানে যে তিনি যাচ্ছেন না।

চীনের যে ক্লাবে তিনি খেলার কথা ছিল, সেই চঙ্গকিং লিফান ক্লাব জানিয়ে দিয়েছে, স্প্যানিশ এই তারকাকে ‘খেলোয়াড় হিসেবে’ নেওয়ার কোনো সম্ভাবনা নেই। তবে ইনিয়েস্তা জাপান যাচ্ছেন নাকি অস্ট্রেলিয়া-এই মুহূর্তে এ নিয়েই চলছে আলোচনা।

স্প্যানিশ গণমাধ্যম জানিয়েছে, ইনিয়েস্তা নাকি জাপানি ক্লাব ভিসেল কোবের সঙ্গে চুক্তি করতে যাচ্ছেন। স্প্যানিশ গণমাধ্যমই  আবার জানিয়েছে, ইনিয়েস্তা নিজে নাকি যেতে চান অস্ট্রেলিয়া।

বার্তা সংস্থা এএফপি জানিয়েছে,  ইনিয়েস্তা যেন ‘এ’ লিগে খেলার ব্যাপারে চুক্তিবদ্ধ হন,  সে ব্যাপারে কাজ করছে   অস্ট্রেলীয় ফুটবল কর্মকর্তারা। 

অস্ট্রেলিয়ার  ‘এ’ লিগকে তারকাখচিত করতে সেদেশের ফুটবল অ্যাসোসিয়েশন  ৩০ লাখ ডলারের একটি তহবিল ঘোষণা করেছে। ‘এ’  লিগের কর্মকর্তা গ্রেগ ও’রুরকে  জানিয়েছেন,  এরই মধ্যে চারটি ‘এ’  লিগের ক্লাব নাকি ৩০ লাখ ডলারের সেই তহবিল ব্যবহার করে ইনিয়েস্তার মতো খেলোয়াড়কে  দলে ভেড়াতে আগ্রহ জানিয়েছে, ‘আমরা ক্লাবগুলোর সঙ্গে বসে ঠিক করব পরবর্তী করণীয় কি হবে?

এরই মধ্যে চারটি ক্লাব আগ্রহ প্রকাশ করেছে। কিন্তু সেই ৩০ লাখ ডলারে আমরা একজন ইনিয়েস্তাকে নেব,  নাকি তিনজন তুলনামূলক অখ্যাত কিন্তু ভালো মানের ফুটবলার নেব,  সেটা সভায় স্থির হবে।’

কেআই/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি