ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

কস্তার বিশ্বকাপ মিশন শেষ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৯, ২৪ মে ২০১৮

বিশ্বকাপ শুরুর আগেই বড় দুই দলে আঘাত হানতে শুরু করেছে চোট। এরইমধ্যে চোটের কারণে দল থেকে ছিটকে পড়েছেন ব্রাজিল ফুটবলের অন্যতম ভরসা দানি আলভেস। এ খবরের রেশ না কাটতেই ব্রাজিল শিবিরে আবার দুঃসংবাদ। এবার চোট পেয়ে বিশ্বকাপ থেকে বাদ পড়ার শঙ্কায় পড়েছেন আক্রমণ ভাগের অন্যতম ভরসা ডগলাস কস্তা।

এদিকে ইউরোপিয়ান ফুটবল মৌসুম প্রায় শেষের পথে। বাকি আছে শুধু চ্যাম্পিয়নস লিগের ফাইনালটা। এরইমধ্যে চোটে পড়েছেন আরও কয়েকজন খেলোয়াড়। তাদের মধ্যে অন্যতম হলো আর্জেন্টাইন শীর্ষ গোল কিপার সার্জিও রোমেরো।

জানা যায়, বুধবার দলের অনুশীলনের সময় উরুর পেশিতে টান পড়ে কস্তার। তাৎক্ষণিকভাবে অনুশীলন বন্ধ করে দেন তিনি। বড় রকমের ঝুঁকি এড়াতে সঙ্গে সঙ্গেই পরীক্ষা করে দেখা যায় চোট খুব বেশি গুরুতর নয়। তবে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ তাঁকে ছাড়াই খেলতে হতে পারে ব্রাজিল শিবিরকে। ব্রাজিল ফুটবল দলের ফিজিও রদ্রিগো লাসমার জানিয়েছেন চোট পেলেও বিশ্বকাপে ফিট কস্তাকে পাওয়ার প্রত্যাশী দলটি। তিনি বলেন, ‘আমরা তার পেশির চোটের পরীক্ষা করেছি। কিছুদিন বিশ্রামে থাকলে ঠিক হয়ে যাবে। আশা করছি বিশ্বকাপের আগে সে পুরোপুরি সুস্থ হয়ে উঠবে।’

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি