ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

রিয়ালেই থাকছেন মাদ্রিচ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৬, ১২ আগস্ট ২০১৮

বেশি অর্থ দিয়ে মাদ্রিচকে দলে ভেড়াতে পারল না ইন্টার মিলান। অবশেষে রিয়াল মাদ্রিদেই থেকে যাচ্ছেন ক্রোয়েশিয়ার এই মিডফিল্ডার।

ক্রিস্টিয়ানো রোনালদোর পর রাশিয়া বিশ্বকাপের সেরা ফুটবলারকে হারানোর শঙ্কা দেখা দিয়েছিল রিয়াল মাদ্রিদে। স্প্যানিশ সংবাদমাধ্যম জানিয়েছে, পারিশ্রমিক বাড়ানোর পর রিয়ালে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মাদ্রিদ।

বিশ্বকাপ শুরুর আগে থেকেই মাদ্রিচকে নিতে পিছনে পড়েছিল ইন্টার মিলান। এদিকে রিয়ালের সঙ্গে ২০২০ সাল পর্যন্ত চুক্তি মাদ্রিচের। মাদ্রিচকে ইন্টার মিলান ছিনিয়ে নিতে পারে এই খবর পেয়েই মাদ্রিচের `রিলিজ ক্লজ` ৭৫০ মিলিয়ন ইউরো জানিয়ে দিয়ে রিয়াল বুঝিয়ে দিয়েছিল, মাদ্রিচ বিক্রির জন্য নয়। কিন্তু মাদ্রিচ নিজে চলে যেতে চাইলে তাঁকে তো আটকানো যাবে না।

৩২ বছর বয়সী এই মিডফিল্ডার শুধু বেতনের জন্য মাদ্রিদ ছাড়তে চাইছেন বলে মনে করেছিল রিয়াল। মাদ্রিচের ক্যারিয়ারে বড় চুক্তির এটাই শেষ সুযোগ। সময় আর ফর্মও তাঁর পক্ষে। এখন যদি বাড়িয়ে নিতে না পারেন, তাহলে আর সম্ভব নয়।

রিয়াল ঠিক এই ব্যাপারটা বুঝতে পেরেই মদ্রিচের পারিশ্রমিক বাড়িয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এবং তাতে কাজও হয়েছে। স্প্যানিশ সংবাদমাধ্যম এএস জানিয়েছে, ঘনিষ্ঠমহলে এই ক্রোট তারকা বলেছেন, তিনি রিয়ালে থাকছেন।

শুক্রবার রিয়ালের হয়ে অনুশীলনের ছবি টুইট করে মাদ্রিচের ক্যাপশন, `ব্যাক টু ওয়ার্ক`। এরপরই রিয়াল সমর্থকরা ধরে নেন, সান্তিয়াগো বার্নাব্যু ছাড়ছেন না মদ্রিচ। সংবাদমাধ্যম এএস জানিয়েছে, লুকা মদ্রিচ পরিবারের সঙ্গে কথা বলার পর রিয়ালে থাকার সিদ্ধান্তটা নিয়েছেন।

স্প্যানিশ সংবাদমাধ্যম স্পোর্ত জানিয়েছে, রিয়ালের বেতন কাঠামোয় এত দিন তৃতীয় গ্রেডে পারিশ্রমিক পেতেন মদ্রিচ। তাঁর পারিশ্রমিক ছিল বছরে সাড়ে ৬ মিলিয়ন ইউরো। ইন্টার তাঁকে বছরে ১০ মিলিয়ন ইউরো বেতন দেওয়ার কথা জানিয়েছিল। কিন্তু মদ্রিচকে ধরে রাখতে বছরে ১১ মিলিয়ন ইউরো পারিশ্রমিক দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে রিয়াল।

রিয়াল অধিনায়ক সের্জিও রামোসও একই অঙ্কের (১১ মিলিয়ন ইউরো) পারিশ্রমিক পেয়ে থাকেন। মার্কা নিশ্চিত করে জানিয়েছে, অধিনায়ক সার্জিও রামোসের সমান বেতন পাবেন তিনি (মাদ্রিচ)। দুই পক্ষ শিগগিরই নতুন চুক্তিপত্রে সই করবে বলে জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি