ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

মুখোমুখি দেখা হচ্ছে না মেসি-রোনাদো-নেইমারের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪২, ৩০ আগস্ট ২০১৮ | আপডেট: ১৭:৫৩, ৩০ আগস্ট ২০১৮

স্পেনিশ লিগে মেসি-নেইমার তো একই ক্লাবের হয়ে খেলেছেন। তাদের প্রতিপক্ষ ছিল ক্রিস্টিয়ানো রোনালদো। নেইমার তো আগেই গেছেন পিএসজিতে। এরপর জুভেন্টাসে গেলেন রোনালদো। তাই তিন মহারথীর একই ক্লাবে মুখোমুখি হওয়ার আর কোনো সম্ভাবনা নেই।

ধারণা করা হচ্ছিল, একই ক্লাবে দেখা না হলেও অন্তত চ্যাম্পিয়ন লিগে দেখা হবে এ তিন মহারথীর। কিন্তু ইউরোপ সেরার আসন্ন সিজনের প্রথম পর্বে অন্তত দেখা হচ্ছে না এই তিন মহাতারকার।

চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ড্র আজ। আটটি গ্রুপে ভাগ হবে ৩২টি দল। জানা যাবে, কে মুখোমুখি হলো কার। এবার একই গ্রুপে পড়ে যেতে পারে চারটি বড় দল। ড্রয়ে রিয়াল মাদ্রিদ, জুভেন্টাস, পিএসজি ও বার্সেলোনা একই পাত্রে পড়েছে। পাত্র নম্বর ১ থেকে ৮ গ্রুপের প্রথম আটটি দল বেছে নেওয়া হবে। এই পাত্রের সবগুলো দল পড়বে ভিন্ন গ্রুপে। ফলে গ্রুপ পর্বে এই তিন বড় তারকা কেউই মুখোমুখি হবেন না।

ড্রয়ে এবার একাধিক কঠিন গ্রুপ দেখা যাওয়ার একটা শঙ্কা আছে। বিশেষ করে প্রথম পাত্রে থাকা স্পেনের তিন ক্লাবের জন্য কঠিন গ্রুপ পড়ে যেতে পারে। প্রতি গ্রুপ থেকে দুটি দল দ্বিতীয় রাউন্ডে যাবে। ফলে একই গ্রুপে তিনটি বড় দল থাকলেই সমস্যা। সেখানে এবার কোনো গ্রুপে চারটি বড় দলও পড়ে যেতে পারে। বাংলাদেশ সময় রাত ১০টায় শুরু হবে ড্র।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি