ঢাকা, সোমবার   ১৩ মে ২০২৪

রিয়াল ছেড়েছেন রোনাল্ডো, অবাক মেসি!   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২১, ৫ সেপ্টেম্বর ২০১৮

সম্প্রতি রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্তাসে যোগ দিয়েছেন পর্তুগাল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আর তাতে না কি দুর্বল হয়ে পড়েছে রিয়াল? এই কথা মনে করেন স্বয়ং লিওনেল মেসি। তিনি বিশ্বাস করেন, পর্তুগিজ এই তারকা চলে যাওয়ায় রিয়াল মাদ্রিদের শক্তি অনেক কমে গেছে। মেসির এই কথায় তবে রোনাল্ডো বিহীন রিয়ালকে ছোট করে দেখো না, মেসিকে পাল্টা দিলেন রিয়ালের নতুন কোচ হুলেন লোপেতেগুই।  

স্প্যানিশ লা লিগায় মেসি রোনাল্ডোর দ্বৈরথ নতুন নয়। তবে লা লিগায় মেসি-রোনাল্ডোর প্রতিদ্বন্দ্বিতা এখন অতীত। জুলাইয়ে সিআর সেভেন রিয়াল ছেড়ে জুভেন্তাসে যোগ দেওয়ায় বেশ অবাকই হয়েছেন মেসি। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো রিয়াল মাদ্রিদ ছেড়ে যাওয়ায় দলটির শক্তি কমেছে বলে মনে করেন লিওনেল মেসি।

দলটি আর আগের মতো শক্তিশালী নেই। মেসির ভাষায়, রোনাল্ডোর অনুপস্থিতিতে রিয়ালের শক্তি অনেক কমেছে। সেই সঙ্গে জুভেন্তাসে যোগ দেওয়ায় ইতালিয়ান ক্লাবটিকে এবারের চ্যাম্পিয়নস লিগে ফেবারিটও মানছেন বার্সা তারকা।  

কাতালুনিয়া রেডিওকে মেসি বলেন, ‘রিয়াল মাদ্রিদ বিশ্বের অন্যতম সেরা দল, তাঁদের স্কোয়াড দুর্দান্ত। কিন্তু ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ছেড়ে দেওয়ায় দলটির শক্তি কমেছে এবং জুভেন্তাস তাঁকে নিয়ে চ্যাম্পিয়নস লিগে পরিষ্কার ফেবারিট।’  

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো নেই তো কী হয়েছে! রোনাল্ডো বিহীন রিয়াল মাদ্রিদকে খাটো করে না দেখতে মেসিকে অনুরোধ জানিয়েছেন রিয়াল মাদ্রিদ কোচ হুলেন লোপেতেগুই। মেসিকে উদ্দেশ্য করেই রিয়াল কোচের উক্তি, ‘এই রিয়াল মাদ্রিদের খেলোয়াড়দের আমি এক সেকেন্ডের জন্যও সন্দেহের চোখে দেখি না।’ (সূত্র: জি২৪)   

কেআই/এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি