ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

শোয়েব-সানিয়ার নবজাতকের নাম কি জানেন?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩১, ১ নভেম্বর ২০১৮ | আপডেট: ১১:০৬, ১ নভেম্বর ২০১৮

ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা ও পাকিস্তানের ক্রিকেট তারকা শোয়েব মালিকের ঘরে এসেছে নতুন অতিথি। গতকাল মঙ্গলবার সকালে শোয়েব মালিক এক টুইটার বার্তায় পুত্রের জনক হওয়ার কথা জানান।

এরপর এই দম্পতি পুত্র সন্তানের কি নাম রাখছেন তা নিয়েই ছিল ভক্তদের আগ্রহ। কারণ আগেই ঠিক ছিল তাদের সন্তান বাবা-মা দুই জনেরই পদবী ব্যবহার করবে। আর সেই অনুযায়ী ছেলের নামও রেখে ফেললেন এই টেনিস-ক্রিকেট জুটি। টুইট করে সন্তানের জন্মের খবর দিয়েছিলেন শোয়েব নিজেই। ছেলের নামকরণের খবরও জানিয়ে দিলেন বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা এই অলরাউন্ডার।

ছেলের জন্মের খবরে বাবা হ্যাশট্যাগ দিয়েছিলেন, ‘বেবিমির্জামালিক’। তখনই বোঝা গিয়েছিল নামটা যাই হোক পদবী নিশ্চিত হয়ে গেছে সেলিব্রিটি এই সদ্যোজাতের। আর সবাইকে ধন্যবাদ জানিয়ে শোয়েব লিখেছেন আমাদের ছেলের নাম, ইজহান মির্জা মালিক।

দুই দেশের হয়ে প্রতিনিধিত্ব করা এই দুই তারকা ২০১০ সালের এপ্রিলে ঘরোয়া অনুষ্ঠানে গাঁটছড়া বাধেন। চলতি বছরের এপ্রিলে সানিয়ার মা হওয়ার খবর টুইটারে শেয়ার করেন শোয়েব মালিক। এরপর সানিয়া বলেছিলেন, তাদের সন্তানের নাম রাখা হবে বাবা-মায়ের পদবি যোগ করে। আর করেছেনও তাই।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি