ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

সাউথ্যাম্পটনকে উড়িয়ে দিয়েছে সিটি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৪২, ৫ নভেম্বর ২০১৮

সাউথ্যাম্পটনের বিপক্ষে আত্মঘাতী এক গোল পেয়েছে ম্যানচেস্টার সিটি। দু’টি গোল করলেন রাহিম স্টার্লিং। সার্জিও আগুয়েরো পেলেন ইপিএলে তার দেড়শো নম্বর গোল। একটি করে গোল করেছেন দাভিদ সিলভা ও লেরয় সানে। সাউথ্যাম্পটনে পক্ষে একমাত্র গোলটি করেন ড্যানি ইঙ্গস। এতে সাউথ্যাম্পটনকে উড়িয়ে দিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের শীর্ষস্থান পুনরুদ্ধার করেছে সিটি।

রোববার ইতিহাদ স্টেডিয়ামে ম্যাচটি ৬-১ গোলে জিতেছে পেপ গার্দিওলার দল। এই জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে আবার শীর্ষে উঠে এল তারা।

নিজেদের মাঠে খেলতে নেমে ম্যাসচেস্টার সিটি কিন্তু ১-০ এগিয়ে যায় সাউথ্যাম্পটনের ওয়েসলি হয়েডট আত্মঘাতী গোল করায়। তার পর থেকে একের পর এক গোল হয়েছে। ১৮ মিনিটের মধ্যে ৩-০ গোলে এগিয়ে গিয়ে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় বর্তমান চ্যাম্পিয়নরা।

ম্যাচের দ্বাদশ মিনিটে সার্জিও আগুয়েরো, ১৮ মিনিটে দাভিদ সিলভা, রাহিম স্টার্লিংয়ের জোড়া গোল প্রথমার্ধের সংযুক্ত সময়ে এবং ৬৭ মিনিটে। এবং লেরয় সানে সিটির ষষ্ঠ গোলটি করেন খেলা শেষ হওয়ার পরে সংযুক্ত সময়ের প্রথম মিনিটেই।

এ জয়ে ১১ ম্যাচে তাদের পয়েন্ট ২৯। লিভারপুল আছে দুই নম্বরে। ১১ ম্যাচে তাদের পয়েন্ট ২৭। তিন থেকে পাঁচে রয়েছে যথাক্রমে চেলসি (২৪), টটেনহ্যাম (২৪) ও আর্সেনাল (২৩)।

সূত্র: গোল ডটকম

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি