ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

ইন্টারের মাঠে বার্সার হোঁচট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৫, ৭ নভেম্বর ২০১৮

ইন্টারের মাঠে বারবার সুযোগ নষ্ট করার পর ম্যাচের শেষ দিকে এগিয়ে গিয়েছিল বার্সেলোনা। বদলি হিসেবে মাঠে নামার দুই মিনিটের মাথায় দারুণ এক গোলে কাতালান ক্লাবটিকে এগিয়ে দেন মালকম। কিন্তু ব্যবধান ধরে রাখতে পারেনি তারা। শেষ দিকের গোলে মূল্যবান ১ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে ইন্টার মিলান।

মঙ্গলবার রাতে চ্যাম্পিয়নস লিগে গ্রুপের চতুর্থ ম্যাচে ইন্টারের মাঠে ১-১ গোলে ড্র করল এরনেস্তো ভালভেরদের শিষ্যরা। এই ড্রয়ে চলতি আসরে সবার আগে শেষ ষোলোয় উঠে গেছে কাতালান জায়েন্টরা।

প্রতিপক্ষের মাঠে খেলতে নেমে দলের সেরা খেলোয়াড় লেওনেল মেসিকে ছাড়া দারুণ ছন্দে এগিয়ে চলা বার্সেলোনা দ্বিতীয় মিনিটে এগিয়ে যেতে পারতো। তবে উসমান ডেম্বেলের দূরপাল্লার শট কর্নারের বিনিময়ে ঠেকান গোলরক্ষক।

ম্যাচের ৩০তম মিনিটে প্রায় ২৫ গজ দূর থেকে রাকিতিচের শট একটুর জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। পরে ৩৭তম মিনিটে সাবে ইন্টার এবং বর্তমান বার্সা মিডফিল্ডার কৌতিনহোর বুলেট গতির শট দারুণ ক্ষিপ্রতার সঙ্গে পাঞ্চ করে বাঁচান হান্ডানোভিচ।

বিরতির পর গোল পেতে মরিয়া হয়ে ওঠা বার্সেলোনা। ম্যাচের ৬০তম মিনিটে দারুণ একটি সুযোগও পায় তারা। কিন্তু গোলরক্ষক বরাবর শট নিয়ে বসেন ইভান রাকিতিচ।

ডেম্বেলের পরিবর্তে মাঠে নেমেই ম্যাচের মোড় ঘুরিয়ে দেন ব্রাজিলিয়ান ফুটবলার ম্যালকম। ম্যাচের ৮৩তম মিনিটে প্রতিপক্ষের থেকে বল কেড়ে ডান দিকে বাড়ান ফিলিপে কৌতিনিয়ো। আর ডি-বক্সে ঢুকে এক ঝটকায় সামনের ডিফেন্ডারকে ফাঁকি দিয়ে বাঁ পায়ের নিচু শটে জাল খুঁজে নেন মালকম।

তবে এই গোলের আনন্দ বেশিক্ষণ ছিল না বার্সা শিবিরে। চার মিনিট পর মাতিয়াস ভেসিনোর শট প্রতিহত হওয়ার পর ফিরতি বল পেয়ে ডান পায়ের শটে মার্ক-আন্ড্রে টের স্টেগেনের দুপায়ের ফাঁক দিয়ে জাল খুঁজে নেন আর্জেন্টাইন ফরোয়ার্ড ইকার্দি। ফলে ১-১ গোলে সমতায় থেকেই ম্যাচ শেষ করে দু’দল।

এই ড্রয়ের ফলে চার ম্যাচে তিন জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। ৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে ইন্টার। আর ৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে টটেনহ্যাম হটস্পার।

সূত্র: গোল ডটকম

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি