ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

ফিরতি লেগেও নাপোলি-পিএসজি ড্র

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১১, ৭ নভেম্বর ২০১৮ | আপডেট: ১১:১৩, ৭ নভেম্বর ২০১৮

প্রতিপক্ষের মাঠে শুরুতে এগিয়ে গিয়েছিল পিএসজি। কিন্তু পেনাল্টি থেকে কাঙ্ক্ষিত গোল পায় নাপোলি। ফলে তাদের সঙ্গে টানা দ্বিতীয় ম্যাচ পয়েন্ট ভাগাভাগি করতে হলো পিএসজিকে।

মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগে ‘সি’ গ্রুপের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। এর আগে পিএসজির মাঠে প্রথম লেগ ২-২ ড্র গোলের ড্র পেয়েছিল দল দুটি।

প্রতিপক্ষের মাঠে খেলতে নেমে প্রথমার্ধে পাওয়া একটি সুযোগই কাজে লাগিয়ে এগিয়ে যায় পিএসজি। প্রথমার্ধের যোগ করা সময়ে বাঁপ্রান্ত দিয়ে আক্রমণে যান কাইলিয়ান এমবাপে। সময় নিয়ে জায়গা খুঁজে বক্সের মধ্যে বল পাঠান ফরাসি তারকা। হুয়ান বার্নাত হোঁচট খাওয়ার আগেই ঠেলে জালে বল জড়ান।

বিরতি থেকে ফিরে সমতায় ফিরতে পিএসজির রক্ষণে প্রচণ্ড চাপ দেয় নাপোলি। কিন্তু একের পর এক ‍দুর্দান্ত সেভে তাদের ব্যর্থ করেন দেন পিএসজি গোলরক্ষক জিয়ানলুইজি বুফন। অভিজ্ঞ এ ইতালিয়ান গোলরক্ষক দারুণ ডাইভে রুখে দেন দ্রিয়েস মের্টেন্সকে।

ম্যাচের ৬৩তম মিনিটে স্পট কিকে নাপোলিকে সমতায় ফেরান ইনসিনিয়ে। বলের লাইনে ঝাঁপিয়ে পড়েও ইতালিয়ান ফরোয়ার্ডের শট আটকাতে পারেননি বুফ্ফন। এর পর ম্যাচের ৮৪তম মিনিটে কেরারকে বল বাড়িয়ে ফিরতি পাস থেকে এমবাপের নেওয়া শট দূরের পোস্ট দিয়ে বেরিয়ে গেলে সমতায় শেষ হয় ম্যাচ।

এই ড্রয়ে ৪ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে ‘সি’ গ্রুপের শীর্ষে উঠল নাপোলি। আগের ম্যাচে রেড স্টার বেলগ্রেডের কাছে হারা লিভারপুল তাদের সমান পয়েন্টে দুই নম্বরে। আর পিএসজি ৫ পয়েন্ট নিয়ে আগের মতোই তৃতীয়। ৪ পয়েন্ট নিয়ে এখনও শেষ ষোলোর আশা বাঁচিয়ে রেখেছে বেলগ্রেড।

সূত্র: গোল ডটকম

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি