ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

ওয়ার্টফোর্ডকে উড়িয়ে দিয়েছে লিভারপুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪০, ২৫ নভেম্বর ২০১৮

ওয়ার্টফোর্ডের মাঠে একটি করে গোল করেছেন মিশরীয় তারকা মোহামেদ সালাহ, ট্রেন্ট আলেকজান্ডার-আরনল্ড এবং রবের্তো ফিরমিনো। এতে সহজ জয় তুলে নিয়ে চলতি লিগে অপরাজিত থাকল লিভারপুল।

শনিবার রাতে ওয়ার্টফোর্ডকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে ইয়ুর্গেন ক্লপের দল। এ জয়ে ১৩ ম্যাচ ১০ জয় ও তিন ড্রয়ে ৩৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে তারা। সমান ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে টেবিলের নয়ে আছে ওয়াটফোর্ড।

প্রতিপক্ষের মাঠে খেলতে নেমে গোলশূন্য প্রথমার্ধে বলের নিয়ন্ত্রণে এগিয়ে থাকলেও সালেহ-ফিরমিনো লিভারপুলকে কাঙিক্ষত গোল এনে দিতে পারেননি।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৬৭তম মিনিটে মোহাম্মদ সালাহর গোলে এগিয়ে যায় লিভারপুল। আর প্রথম গোলের প্রায় দশ মিনিটের মধ্যে ২-০ করলেন ট্রেন্ট আলেকজান্ডার-আর্নল্ড। ট্রেন্টের গোলটি অনবদ্য। ২৫ গজ দূর থেকে মারা তার বাঁক খাওয়ানো ফ্রি-কিক ওয়াটফোর্ডের গোলরক্ষককে হতভম্ব করে গোলে ঢুকে যায়। লিভারপুলের মিডফিল্ডার ও অধিনায়ক জর্ডন হেন্ডারসন ম্যাচের ৮২তম মিনিটে লাল কার্ড দেখে বেরিয়ে যান। ম্যাচে ৮৯তম মিনিটে লিভারপুলের হয়ে আরও একটি গোল করলেন রবের্তো ফিরমিনো। যোগ করা সময়ে ওয়ার্টফোর্ড ব্যবধান কমাতে না পারায় ৩-০ গোলে জিতেই মাঠ ছাড়ে অতিথিরা।

সূত্র: গোল ডটকম

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি