ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

মেয়ের সঙ্গে ডেভিড বেকহ্যামের এ কেমন ছবি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৩, ২৯ নভেম্বর ২০১৮

ফুটবল মাঠে পেনাল্টি কিক বা ফ্রি-কিক হলেই অবধারিতভাবে ডাক আসতো তার। তবে মাঠের বাইরেও কম ক্যারিশম্যাটিক ছিলেন না তিনি। লক্ষ কোটি নারীর হার্টথ্রব সেই ডেভিড বেকহ্যামের স্টাইল বা ফ্যাশন বছরের পর বছর ধরে রীতিমত নিয়ন্ত্রণ করেছে ফ্যাশন দুনিয়াকে। কিন্তু ম্যানচেস্টার ইউনাইটেড ও রিয়েল মাদ্রিদের হয়ে দাপিয়ে খেলা ফুটবলার হঠাৎ সমালোচনায় বিদ্ধ হচ্ছেন ইনস্টাগ্রামে তার সাত বছরের মেয়ে হার্পারের সঙ্গে একটি ছবি পোস্ট করে।

সম্প্রতি বেকহ্যামের পোস্ট করা ছবিতে বেকহ্যামকে দেখা যাচ্ছে তার হার্পারকে ঠোঁটে চুম্বন করতে। ছবিটি পোস্ট করবার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। তার সঙ্গেই আসতে থাকে নানা বিতর্কিত মন্তব্য। নিজের মেয়েকে কপালে বা গালেই চুমু খাওয়া উচিত, কখনোই ঠোঁটে নয়, এমনও মন্তব্য করেন কেউ কেউ। কেউ কেউ আবার আরও বাড়িয়ে বলেন যে, এই চুমুটা বেকহ্যামের স্ত্রী ভিক্টোরিয়ার প্রাপ্য ছিল, কখনই হার্পারের নয়!

যদিও এই সমালোচনার বিরুদ্ধে গিয়ে ইংল্যান্ডের এই প্রাক্তন ফুটবলারের পাশে দাঁড়িয়েছে তার সমর্থকেরা। বাবা-মেয়েকে খুবই সুন্দর লাগছে, এমনই বক্তব্য তাদের। কেউ এমনও লিখেছেন যে, ৩৫ বছর বয়সেও তিনি তার বাবাকে ঠোঁটে চুম্বন করেন এবং তাতে কখনই খারাপ কিছু নেই।

রিয়েল মাদ্রিদ ছাড়ার পরে বেকহ্যাম খেলেছেন ইতালিয়ান ক্লাব এসি মিলান ও ফরাসি ক্লাব পিএসজির হয়ে। ২০১৩ সালে ফুটবল থেকে অবসর নিয়েছেন তিনি।

সূত্র: আনন্দবাজার

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি