ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

ভায়াদলিদকে উড়িয়ে জয় খরা কাটাল রিয়াল

প্রকাশিত : ১০:৫৭, ১১ মার্চ ২০১৯

লা লিগায় প্রতিপক্ষের মাঠে জোড়া গোল করলেন করিম বেনজেমা। জালের দেখা পেয়েছেন রাফায়েল ভারানে ও লুকা মদ্রিচও। এতে পরাজয়ের বৃত্ত থেকে বের হয়ে আসলো স্প্যানিশ জায়ন্ট রিয়াল মাদ্রিদ।

এর আগে ঘরের মাঠে জোড়া এল ক্লাসিকো হার৷ নিজেদের ডেরায় আয়াক্সের কাছে বিধ্বস্ত হয়ে চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নেওয়া৷ সব মিলিয়ে প্রবল চাপে থাকা রিয়াল মাদ্রিদ লা লিগার খেতাবের দৌড়ে বেশ খানিকটা পিছিয়ে থাকলেও আর এক রিয়ালকে হারিয়ে লিগ টেবিলের প্রথম তিনে টিকে থাকল৷

রোববার রাতে রিয়াল ভায়াদলিদকে ৪-১ গোলে হারিয়েছে সান্তিয়াগো সোলারির দল। সব প্রতিযোগিতা মিলিয়ে তিন হারের পর জয়ের দেখা পেল প্রতিযোগিতার রেকর্ড চ্যাম্পিয়নরা।

প্রতিপক্ষের মাঠে খেলতে নেমে ম্যাচের ২৯তম মিনিটে পিছিয়ে পড়ে রিয়াল মাদ্রিদ। সাইডলাইন থেকে সতীর্থের দূরের পোস্টে বাড়ানো ক্রসে দারুণভাবে গোলমুখে বল বাড়ান গার্দিওলা। অনায়াসে বাঁ পায়ের প্লেসিং শটে গোলটি করেন মিডফিল্ডার মোহামেদ তুহামি।

তবে ম্যাচের ৩৪তম মিনিটে নাচোর পাস থেকে ম্যাচে সমতা ফেরান ভারানে৷ প্রথমার্ধের খেলা শেষ হয় ১-১ গোলের সমতায়৷

বিরতি থেকে ফিরে ম্যাচের ৫১তম মিনিটে স্পট কিক থেকে গোল করেন বেনজেমা৷ ম্যাচের ৫৯তম মিনিটে আবার জ্বলে ওঠেন বেনজেমা৷ টনি ক্রুজের পাস থেকে ম্যাচে নিজের দ্বিতীয় গোল করেন তিনি৷ মাদ্রিদ এগিয়ে যায় ৩-১ গোলে৷ আর ম্যাচের ৮৫তম মিনিটে বেনজেমার পাস পেয়ে ডি-বক্সে ঢুকে একজনকে কাটিয়ে কোনাকুনি শটে স্বাগতিকদের জালে শেষ পেরেকটি ঠুকে দেন মদ্রিচ। ফলে বড় ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে লস ব্ল্যাঙ্কোসরা।  

এই জয়ের সুবাদে ২৭ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে তিন নম্বরে জায়গা ধরে রাখে রিয়াল৷ সমসংখ্যক ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে বার্সেলোনা৷ দ্বিতীয় স্থানে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের সংগ্রহ ২৭ ম্যাচে ৫৬ পয়েন্ট৷

সূত্র: লাইভস্কোর ডটকম

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি