ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

সিঙ্গাপুর যাচ্ছেন ক্রিকেটার মোশাররফ রুবেল, চাইলেন দোয়া

প্রকাশিত : ২১:২৮, ১৩ মার্চ ২০১৯

ব্রেন টিউমারে আক্রান্ত ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল চিকিৎসার জন্য সিঙ্গাপুর যাচ্ছেন আগামী বৃহস্পতিবার (১৪ মার্চ)। মঙ্গলবার নিজের ফেসবুক একাউন্ট থেকে দেওয়া একটি পোস্টে এই তথ্য জানান রুবেল নিজেই।

৩৭ বছর বয়সী বাঁহাতি এই ক্রিকেটার গত সপ্তাহে জানতে পারেন তার এই অসুস্থতা সম্পর্কে। এরপর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে অ্যাপোয়েন্টমেন্টও (সাক্ষাতের নির্ধারিত সময়) ঠিক করেছেন।

নিজের ফেসবুক পোস্টে মোশাররফ রুবেল বলেন, বৃহস্পতিবার আমি সার্জারির জন্য সিঙ্গাপুর যাচ্ছি ইনশাআল্লাহ্‌। সবগুলো ফোনকল রিসিভ করা সত্যিই কঠিন। এজন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। শুধু একটা কথা বলতে চাই- সবার কাছ থেকে যে দোয়া আর ভালোবাসা পেয়েছি তাতে আমি আপ্লুত।

তিনি আরও বলেন, চিরঋণী হয়ে গেলাম। কীভাবে এই ঋণ শোধ করবো জানি না। শুধু ছোট্ট ধন্যবাদ দিতে চাই।

এ সময় তার বিভিন্ন সতীর্থ, দল ও ক্রিকেট অঙ্গনের পরিচিত মুখগুলোর নাম উল্লেখ করে রুবেল বলেন, ‘হয়ত অনেক নাম মিস হয়ে গেছে। সারাদিন লিখলেও হয়ত শেষ করা যাবে না। সবার দোয়ায় ইনশাআল্লাহ্‌ আবার সবার মাঝে ফিরে আসবো ইনশাআল্লাহ্‌। ভালোবাসি সবাইকে।

বিপিএলের ষষ্ঠ আসর চলাকালীন সময়েই রুবেল অসুস্থতা অনুভব করেন। তিনি বিসিবির মেডিকেল টিমের সাথেও কথা বলেছিলেন তার অসুস্থতা নিয়ে। সেখান থেকেও সঠিক দিকনির্দেশনা পেয়েছেন। চিকিৎসকরা জানিয়েছেন, টিউমারটি প্রাথমিক পর্যায়ে আছে। দ্রুত চিকিৎসা করলে সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন রুবেল।

রুবেলের উন্নত চিকিৎসা বাবদ খরচ হবে প্রায় ৪০ লক্ষ টাকা। এই বিপুল অঙ্কের টাকার চাহিদার কথা জানতে পেরে রুবেলের সহায়তায় এগিয়ে আসেন ক্রিকেট অঙ্গনের অনেকেই।

ঘরোয়া ক্রিকেটের নিয়মিত মুখ মোশাররফ হোসেন রুবেল বাংলাদেশ জাতীয় দলের হয়ে ৫টি ওয়ানডে ম্যাচ খেলেছেন তিনি। জাতীয় দলের হয়ে খেলার সুযোগ খুব বেশি না পেলেও ঘরোয়া ক্রিকেটে তিনি যথেষ্ট সফল একজন ক্রিকেটার। প্রথম শ্রেণির ক্রিকেটে ১১২ ম্যাচে তার ঝুলিতে রয়েছে ৩৯২টি উইকেট। ব্যাট হাতে দুইটি শতক ও ১৬টি অর্ধশতকে ৩৩০৫ রান রয়েছে তার সংগ্রহে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি