ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

সব কিছু নতুনভাবে শুরু করতে চাই: সুলশার

প্রকাশিত : ১১:৫২, ১৭ মে ২০১৯

কোচ উলে গুনার সুলশারের পরামর্শেই পরের মৌসুমের দল গড়ার চেষ্টা করবে ম্যানচেস্টার ইউনাইটেড ক্লাবের পরিচালনা বোর্ড। ক্লাবের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এড উডওয়ার্ড জানিয়েছেন, সুলশারের উপর তারা পুরোপুরি আস্থা রাখছেন।

প্রিমিয়ার লিগে ম্যান ইউ শেষ এগারোটা ম্যাচের মাত্র দুটিতে জিতলেও নতুন কোচকে ভাল কিছু করার জন্য আরও অনেক দিন সুযোগ দেওয়া হবে বলে জানালেন উডওয়ার্ড।

তিনি বলেন, স্বীকার করছি এবার শেষ দু’সপ্তাহে ক্লাবের পারফরম্যান্স খুবই হতাশাজনক। কিন্তু সুলশার শেষ পর্যন্ত ভাল কিছু করতে পারবেন বলেই আমাদের বিশ্বাস। যে কারণে আমরা আগেই ওর সঙ্গে তিন বছরের চুক্তি করে রেখেছি। উডওয়ার্ড সঙ্গে আরও বলেছেন, স্পনসরেরা দারুণভাবেই আমাদের পাশে আছেন। নতুন মৌসুমের জন্য কাজও শুরু হয়ে গেছে। আশা করছি নতুন কোচ ওর নিজের মতো যে দল সাজাতে চাইবেন সে রকমই আমরা ওকে দিতে পারব।

এবারের প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির থেকে ৩২ পয়েন্ট পিছিয়ে থেকে শেষ করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। আর লিগ টেবলে শেষ পর্যন্ত ছয় নম্বরে থাকায় খেলতে পারবে না পরের বারের চ্যাম্পিয়ন্স লিগও। আবার তাদের শুরু করতে হবে ইউরোপা লিগ থেকে।

ক্লাবের কোচ উলে গুনার সুলশার নতুন মৌসুমের জন্য ইতিমধ্যেই বেশ কয়েকজন নতুন ফুটবলারকে চেয়েছেন বলে জানাচ্ছে ব্রিটিশ প্রচারমাধ্যম।

কোচ বলেছেন, সব কিছু নতুনভাবে শুরু করতে চাই। পরের বার কী করতে চাই তার লক্ষ্যও ঠিক করে ফেলেছি আমরা। সবাইকে এক সঙ্গে কাজ করতে হবে। ক্লাবের ঐতিহ্য সুরক্ষিত করতেই হবে। আমরা আগামী ছয় মাস সময় হাতে পাচ্ছি। সন্দেহ নেই, এটা আমাদের জন্য বিরাট সুবিধা।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি