ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

বসুন্ধরা কিংস ফ্যানয ক্লাবের ইফতার অনুষ্ঠিত

প্রকাশিত : ২০:৩৭, ৩১ মে ২০১৯ | আপডেট: ০০:০৩, ১ জুন ২০১৯

বসুন্ধরা কিংস ফ্যানয বাংলাদেশ এর উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে ৫টায় জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে এই ইফতার মাহফিল অনুস্থিত হয়।

এতে সভাপতিত্ব করেন বসুন্ধরা কিংস ফানয এর সভাপতি জসিম উদ্দিন। এতে বিশেষ অতিথি ছিলেন বসুন্ধরা কিংস এর সভাপতি ইমরুল হাসান, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ। এছাড়া বসুন্ধরা কিংস ফ্যানয ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, এক সময় দেশের ক্রিড়াঙ্গনে ফুটবলের সোনালি যুগ ছিল। দর্শক নন্দিত ফুটবলাররা ক্রিড়াঙ্গন কাঁপাতো অথচ ফুটবল এখন অবহেলিত। দর্শকদের আবেদন থাকলেও প্রয়োজনীয় পৃষ্টপোষকতার অভাবে দিন দিন ফুটবলের গণজোয়ার হারাচ্ছে। ফুটবলের জোয়ার ফিরিয়ে আনতে বসুন্ধরা ফানয ক্লাব কাজ করছে। এই ফানয ক্লাবের মাধ্যমে আমরা এদেশের ফুটবলকে জনপ্রিয় করে সামনে নিয়ে যাবো। এ লক্ষে আমরা কাজ করি।

শান্ত মারিয়াম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও বসুন্ধরা ফ্যানয ক্লাবের সদস্য মারুফ হোসেন বলেন, আমার প্রিয় খেলা ফুটবল। আমি দু’বছর ধরে বসুন্ধরা কিংস ফ্যানয ক্লাবের সঙ্গে কাজ করি। ফুটবল খেলা যেখানেই হয় আমরা বন্ধুরা মিলে সেখানে খেলা দেখতে যাই। আমরা চাই দেশীয় ফুটবলকে এগিয়ে নিতে হলে আমাদের এগিয়ে আসতে হবে।

বসুন্ধরা কিংস ফ্যানয এর সদস্য হাসান মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ক্লাবের যুগ্ম আহবায়ক  জাফর হোসাইন, সাইক স্পোর্টিং ফানয ক্লাবের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন যুবায়ের।

উল্লেখ্য, দেশের ফুটবলকে জনপ্রিয় করার জন্য বসুন্ধরা কিংস ফ্যানয ক্লাব কাজ করছে। সেই লক্ষে বসুন্ধরা কিংস এর ভক্তরা এই ক্লাব গড়ে তুলেছে। বর্তমানে প্রায় ৩০ হাজার তরুণ এই ক্লাবের সঙ্গে কাজ করছে।  

কেআই/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি