ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

উইন্ডিজের বিপক্ষে শ্রীলঙ্কার শুভসূচনা

প্রকাশিত : ১৬:২৭, ১ জুলাই ২০১৯

বিশ্বকাপের ৩৯তম ম্যাচে চেস্টার-লি`র রিভারসাইড গ্রাউন্ডে টস জিতে শ্রীলঙ্কার বিপক্ষে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। শেষ চারের রেস থেকে ছিটকে যাওয়া দু’দলের নিয়মরক্ষার এ ম্যাচে ব্যাটিংয়ে নেমে শুরুটা বেশ ভালোই করে শ্রীলঙ্কা। প্রথম ১০ ওভারে উইন্ডিজ বোলারদের দেখেশুনে খেলে ওপেনিং জুটিতে ৪৯ রান তুলেছে তারা।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ১২ ওভারে শ্রীলঙ্কার সংগ্রহ বিনা উইকেটে ৬৯ রান। করুণারত্নে ২৪ রানে এবং কুশল পেরেরা ৪১ রানে ক্রিজে আছেন।

রবিবার (৩০ জুন) ভারত ও ইংল্যান্ডের ম্যাচের আগ পযর্ন্ত ২০১৯ বিশ্বকাপের সেমিফাইনালে খেলার স্বপ্ন বাঁচিয়ে রেখেছিল লঙ্কানরা। কিন্তু ইংলিশরা জিতে যাওয়ায় সেই স্বপ্ন আর পূরণ হচ্ছে না চন্ডিকা হাথুরুসিংহের শিষ্যদের।

রাউন্ড রবিনে বাকি দুই ম্যাচে জিতলে শ্রীলঙ্কার পয়েন্ট হবে ১০। কিন্তু তাতেও তারা শেষ চারে উঠতে পারবে না। কারণ এরই মধ্যে ৮ ম্যাচে ১০ পয়েন্ট আদায় করে তালিকার চারে উঠে এসেছে ইংল্যান্ড। সমান পয়েন্ট হলেও নেট রান রেটে এগিয়ে থাকবে স্বাগতিকরা।

শ্রীলঙ্কা একাদশ:
দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কুশল পেরেরা, কুশল মেন্ডিস (উইকেটরক্ষক), লাহিরু থিরিমান্নে, অভিষেক ফার্নান্দো, ধনাঞ্জয়া ডি সিলভা, জেফরি ভান্ডারসে, লাসিথ মালিঙ্গা, কাসুন রাজিথা, অ্যাঞ্জেলো ম্যাথিউস এবং ইসুরু উদানা।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ:
ক্রিস গেইল, সুনীল আমব্রিস, শাই হোপ (উইকেটরক্ষক), শিমরন হেটমায়ার, কার্লোস ব্রাথওয়েট, জেসন হোল্ডার (অধিনায়ক), নিকোলাস পুরান, ওশানে টমাস, শ্যানন গাব্রিয়েল, শেলডন কটরেল এবং ফাবিয়ান অ্যালেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি