ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

‘ম্যাচ জিতিয়ে সমালোচনার জবাব দিতে চেয়েছিলাম’

প্রকাশিত : ১১:৫৮, ৩ জুলাই ২০১৯

বাঁচামরার ম্যাচে ২৮ রানে হেরে সেমির দৌঁড় থেকে ছিটকে গেছে টাইগাররা। কিন্তু নিশ্চিত পরাজয় জেনেও আত্মবিশ্বাসের সঙ্গেই লড়াই করেছেন মোহাম্মদ সাইফউদ্দিন।

বোলার হওয়া সত্ত্বেও অসাধারণ ব্যাটিং করেছেন তিনি। তার দুর্দান্ত ব্যাটিংয়ে একটা সময়ে জয়ের স্বপ্ন দেখেছিল বাংলাদেশ। কিন্তু যোগ্য সঙ্গীর অভাবে দলকে জয় উপহার দিতে ব্যর্থ হন সাইফউদ্দিন।

সাইফউদ্দিন বলেন, সম্প্রতি আমাকে নিয়ে খবর প্রকাশ হয়েছে। আমি নাকি বড় দলের বিপক্ষে খেলার ভয়ে ইনজুরির অজুহাত দেখিয়েছি। এই ব্যাপারটাই আমার মধ্যে জেদ তৈরি করেছিল। তাই বড় দলের বিপক্ষে ম্যাচ জিতিয়ে হিরো হতে চেয়েছিলাম। এই তারণা থেকেই ব্যাটিং করেছি।

সাইফউদ্দিন আরও বলেন, এই ম্যাচে মাঠে নামার পর থেকেই আমার ইচ্ছা ছিল ম্যাচ জেতানোর। যাতে আমার নামে যেসব কথা ছড়াচ্ছে এগুলোকে ভুল প্রমাণিত করতে পারি। আমরা খেলোয়াড়রা কিছু বলতে পারি না। মাঠেই আমাদের জবাব দিতে হয়। সেই চেষ্টাই করেছি।

এমন হার দলের প্রতিটা সদস্যের মাথায় আকাশ ভেঙে পড়ার মতো বলে মন্তব্য করে তিনি বলেন,দলকে জিতিয়ে আসতে চেয়েছিলাম। এমন সুযোগের অপেক্ষায় ছিলাম। আজ ব্যাটে-বলেও হচ্ছিল ভালো। টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছি, খারাপ লাগার মত একটি দিন।

মঙ্গলবার এজবাস্টনে ভারতের ছুড়ে দেয়া ৩১৪ রানের বিশাল লক্ষ্য পাড়ি দিতে নেমে তীরে প্রায় পৌঁছেই গিয়েছিল বাংলাদেশ। তবে শেষ পর্যন্ত ২৮৬ রানে থেমে যায় লাল-সবুজ জার্সিধারীদের ইনিংস। সঙ্গে ধূলিসাৎ হয়ে যায় বিশ্বকাপ স্বপ্নও।

প্রসঙ্গত, অস্ট্রেলিয়ার বিপক্ষে চোটের কারণে খেলতে পারেনি সাইফউদ্দিন। সে সময় দেশের শীর্ষস্থানীয় একটি সংবাদমাধ্যমে প্রচার হয় বড় দলের বিপক্ষে খেলার ভয়েই ইনজুরির অজুহাত দিয়েছেন সাইফউদ্দিন।

এনএম

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি