ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

বিশ্বকাপ নিয়ে সাকিবের আবেগঘন স্ট্যাটাস

প্রকাশিত : ১৫:৩৯, ৭ জুলাই ২০১৯ | আপডেট: ১৫:৩৯, ৭ জুলাই ২০১৯

এবারের বিশ্বকাপে বাংলাদেশের মিশন শুরু হয়েছিল জয় দিয়ে, শেষ হয়েছে হার দিয়ে। লীগ পর্বের ৯টি ম্যাচের মধ্যে ৩টিতে জয় ও ৫টিতে হেরেছে টাইগাররা। আর ১টি ম্যাচ পরিত্যাক্ত হয়েছে।

ফলে ৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ৮ নম্বরে থেকে বিশ্বকাপের দ্বাদশ আসর থেকে বিদায় নিয়েছে মাশরাফি বাহিনী।

কিন্তু বিশ্বকাপে ব্যাক টু ব্যাক সেঞ্চুরি ও পাঁচটি ফিফটির পাশাপাশি ১১ উইকেট শিকার করে বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। অসাধারণ পারফর্ম করে তিনবার ম্যাচ সেরার পুরস্কারও জিতেছেন সাকিব।

তবে বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দীর্ঘশ্বাস ফেলেছেন বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের সঙ্গে টাইগাররাও। শনিবার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন সাকিব আল হাসান। স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো-

‘জয়, পরাজয় কিংবা লড়াই; সব কিছুই আমরা কাঁধে কাঁধ মিলিয়েই করি। দল যখন ভালো করে না ব্যক্তিগত অর্জনের মূল্য তখন কমে যায় অনেকটাই। বিশ্বকাপ জুড়ে দলের জন্য নিজের সর্বোচ্চটা দিতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি।

ভালোবাসা ও দারুণ সমর্থন দিয়ে যারাই আমার পাশে ছিলেন সবাইকে অসংখ্য ধন্যবাদ। কোটি হৃদয়ের স্বপ্নকে বাস্তবে রূপ দিতে না পারায় স্বভাবতই হতাশ আমরা।

তবে, মনে রাখবেন আপনাদের স্বপ্নটাই আমাদের স্বপ্ন, আমরা নিজেদের সেরাটা দিয়ে জাতিকে গর্বের উপলক্ষ এনে দেয়ার চেষ্টা করেছি। কথা দিচ্ছি, জয়ের জন্য ভবিষ্যতেও আমাদের চেষ্টা থাকবে অব্যাহত। আশা করছি দারুণ পারফর্ম্যান্সে স্বপ্ন সত্যি করে সেদিন ঠিকই লক্ষ্যে পৌঁছাতে পারবো আমরা।

এমন দারুণ একটি টুর্নামেন্ট আয়োজনের জন্য আইসিসির সঙ্গে ধন্যবাদ দিতে চাই ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডকেও। একবারও আমাদের মনে হয়নি আমরা বিদেশে রয়েছি।

সুসময় কিংবা দুঃসময়ে যে সকল ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের পাশে পাই আমরা, তাদেরকে আরও একবার ধন্যবাদ দিয়ে শেষ করছি। সবাই ভালো থাকবেন, সবার জন্য ভালোবাসা-সাকিব।’


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি