ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

চট্টগ্রামকে সহজ টার্গেট দিল ঢাকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৪, ২৭ ডিসেম্বর ২০১৯

বঙ্গবন্ধু বিপিএলের ২১তম ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে ৯ উইকেট হারিয়ে ১২৪ রান সংগ্রহ করেছে ঢাকা প্লাটুন।

শুক্রবার টস জিতে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ভারপ্রাপ্ত অধিনায়ক ইমরুল কায়েস ব্যাট করার জন্য আমন্ত্রণ জানান ঢাকার অধিনায়ক মাশরাফিকে।

ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে মাশরাফির দল তুলেছে ১২৪ রান।

সর্বোচ্চ রান এসেছে মমিনুল হকের ব্যাট থেকে। নুরুল হাসানের বল ওয়াল্টনের হাতে ক্যাচ তুলে দেয়ার আগে ৩৪ বলে ৩২ রান করেন তিনি।

এছাড়াও তামিম ২১ ও আনামুল হক ১৪ রান করেছেন। ওহাব রিয়াজ ২৩ রান করে আউট হয়েছেন। তিন চার মেরে মাশরাফি বিন মুর্তজা ১৭ রানে অপরাজিত ছিলেন।

তিন নম্বরে নামা মেহেদি হাসান কোনও রান পাননি। এছাড়া, শহিদ আফ্রিদি ০, শাদাব খান ০, থিসারা পেরেরা ৬ রান করেন। 

চট্টগ্রামের রায়ান বার্ল ১ ওভারে ১ রান দিয়ে তুলে নেন দুটি উইকেট। ৪ ওভারে ১৮ রান দিয়ে দুটি উইকেট পান মুক্তার আলি। ৪ ওভারে ২১ রান দিয়ে একটি উইকেট তুলে নেন নাসুম আহমেদ। ৪ ওভারে ৩০ রান দিয়ে একটি উইকেট পান লিয়াম প্লাংকেট। রুবেল হোসেন ৩ ওভারে ২৭ রান দিয়ে কোনও উইকেট পাননি। মেহেদি হাসান রানা ৪ ওভারে ২৬ রান দিয়ে কোনও উইকেট পাননি।

টুর্নামেন্টে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ৭ ম্যাচে তাদের পয়েন্ট ১০। আর এক ম্যাচ জিতলেই সবার আগে শেষ চার নিশ্চিত।

অন্যদিকে, ৬ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে রান রেটে পিছিয়ে থেকে তিন নম্বর অবস্থানে ঢাকা প্লাটুন। আজ যদি চট্টগ্রামকে কোনোভাবে হারাতে পারে তারা, তাহলে তাদের সমতায় চলে আসবে মাশরাফির দলও। একই সঙ্গে শেষ চারে ওঠার রাস্তাটাও অনেক পরিস্কার হয়ে যাবে।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি