ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ইয়ামাহার ঈদ আড্ডায় বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৭, ১৯ মে ২০২১

বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার এসিআই মটরস। বিশ্বখ্যাত এই মোটরসাইকেল ব্র্যান্ডের সাথে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দ্বিতীয়বারের মতো চুক্তি স্বাক্ষর করেন বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান। সম্প্রতি ইয়ামাহার আয়োজিত ঈদ আড্ডায় অংশগ্রহণ করেন সাকিব।

গত ১৫ মে ২০২১ ইয়ামাহার ফেসবুক পেজে অনুষ্ঠিত হয় ‘আস্ক ইওর অলরাউন্ডার’ নামে একটি অনলাইন লাইভ প্রোগ্রাম। মারিয়া নূর ও রিজওয়ান-উজ-জামান রোহানের সঞ্চালনায় এই অনুষ্ঠানে অংশ নেন বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার ও বাংলাদেশে ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান। 

অনুষ্ঠানে সাকিব আল হাসান ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং ইয়ামাহার সাথে তার কিছু স্মরণীয় মুহূর্তের স্মৃতিচারণা করেন। পাশাপাশি তিনি বাইকারদেরকে হেলমেট ব্যবহার ও যথাযথ নিয়ম মেনে বাইক চালানোর পরামর্শ দেন। 

৩০ মিনিটের এই লাইভ অনুষ্ঠানটি অল্প সময়ের মধ্যেই হাজার হাজার ভিউ পায়। অনুষ্ঠানে দর্শকদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। সাকিবও এমন একটি আয়োজনে যোগ দিতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেন।

প্রসঙ্গত, স্বনামধন্য কোম্পানি এসিআই গ্রুপের একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এসিআই মটরসের যাত্রা শুরু। বর্তমানে সারাদেশে ইয়ামাহার ৭৮টি ৩এস (সেলস্, সার্ভিস, স্পেয়ার পার্টস্) ডিলার পয়েন্ট ও ২টি ফ্লাগশিপ শোরুম রয়েছে। (বিজ্ঞপ্তি)
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি