ঢাকা, মঙ্গলবার   ০২ মার্চ ২০২১, || ফাল্গুন ১৭ ১৪২৭

করোনাকে জয় করলেন ক্রিকেটার নাজমুল অপু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৯, ১ জুলাই ২০২০

করোনাকে জয় করলেন ক্রিকেটার নাজমুল ইসলাম অপু। দশ দিন নিজ বাসায় কঠিন লড়াইয়ের পর সুখবরটি দিয়েছেন বাঁহাতি এ স্পিনার। একইভাবে করোনা থেকে মুক্তি মিলেছে অপুর বাবা-মায়েরও। দুই সপ্তাহের বেশি সময় করোনার সঙ্গে যুদ্ধ করে এখন অনেকটাই সুস্থ আছেন নাজমুল ও তার পরিবার। 

বুধবার গণমাধ্যমকে নাজমুল ইসলাম অপু বলেছেন, ‘এই মুহূর্তে আমি পুরোপুরি সুস্থ। গতকাল আমার এবং বাবা-মায়ের করোনা টেস্ট করিয়েছি। সবার রেজাল্টই নেগেটিভ এসেছে।’

এদিকে কঠিন এই সময়ে অনেক মানুষ তার খোঁজ-খবর নিয়েছেন। এ বিষয়ে অপু বলেন, ‘আমাদের করোনা পজিটিভ হওয়ার খবর শোনার পর কত মানুষ যে ফোন করে দোয়া করেছেন, তা বলে বোঝাতে পারবো না। অনেক মানুষ বাসার কাছে এসে দোয়া করেছেন, সাহস দেখিয়েছেন। ফোনে অজস্র বার্তা পেয়েছি। সেগুলো আমার খুব কাজে এসেছে। মানুষের ভালোবাসা, আল্লাহর কৃপায় আমি সুস্থ হয়েছি।’

বাঁহাতি এ স্পিনার আরো বলেন, গত পরশু করোনা পরীক্ষা করতে দিয়েছিলাম। রিপোর্টে সবারটাই নেগেটিভ এসেছে। বাসায় থেকে চিকিৎসকের পরামর্শ মেনে চলার চেষ্টা করেছি। সব সময় ইতিবাচক থাকার চেষ্টা করেছি। আসলে মানসিকভাবে শক্ত না হলে লড়াই করা কঠিন।

প্রসঙ্গত, করোনাকালে অপু অসহায় হয়ে পড়া মানুষদের পাশে দাঁড়াতে প্রতিনিয়ত বাইরে থাকে কাজ করেছেন। যার ফলে করোনা আক্রমণ করে তার শরীরে। করোনাকালের শুরু থেকে শুধু নিজের এলাকা নারায়ণগঞ্জেই নয়, বিভিন্ন জেলায় অসহায় মানুষদের কাছে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তিনি। 
এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি