ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

মিতউইলানের বিপক্ষে পয়েন্ট হারাল লিভারপুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫১, ১০ ডিসেম্বর ২০২০

গ্রুপের পয়েন্ট তালিকার তলানিতে থাকা মিতউইলানের বিপক্ষে পয়েন্ট হারিয়েছে লিভারপুল। যদিও ম্যাচের প্রথম মিনিটেই মোহামেদ সালাহর গোলে এগিয়ে যায় ইয়ুর্গেন ক্লপের দলটি। তবে ঘরের মাঠে ঘুরে দাঁড়ায় ডেনিশ চ্যাম্পিয়নরা। এদিন পয়েন্ট হারালেও গ্রুপের শীর্ষ স্থানে রয়েছে প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নরাই।

বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের ‘ডি’ গ্রুপের শেষ রাউন্ডের ম্যাচটি ১-১ গোলে ড্র করেছে লিভারপুল।  প্রথম পর্বে অ্যানফিল্ডে মিতউইলানের বিপক্ষে ২-০ গোলে জিতেছিল ইয়ুর্গেন ক্লপের দল।

ম্যাচের ১ মিনিটেই গোল আদায় করেন সালাহ। প্রতিপক্ষের দুর্বল ব্যাক-পাসে বল পেয়ে ডি-বক্সে ঢুকে এগিয়ে আসা গোলরক্ষককে ফাঁকি দেন সালাহ। চ্যাম্পিয়ন্স লিগে লিভারপুলের দ্রুততম গোল এটিই। প্রথমার্ধের এটিই ছিল একমাত্র গোল।

বিরতির পর ম্যাচের ৬২ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন মিতউইলানের শোলজ। আন্দের্স দ্রায়েরকে লিভারপুলের গোলরক্ষক কুইভিন কেলেহার ফাউল করলে ভিএআরের সাহায্যে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি। 

বাকি সময়ে কোন দলই আর গোল করতে পারেনি। 

এই গ্রুপ থেকে এদিন দ্বিতীয় দল হিসেবে শেষ ষোলো নিশ্চিত করেছে আতালান্তা। একই সময়ে শুরু হওয়া ম্যাচে আয়াক্সের বিপক্ষে ১-০ গোলে জয় তুলে নেয় দলটি।

ছয় ম্যাচে চার জয় ও এক ড্রয়ে ১৩ পয়েন্ট নিয়ে গ্রুপ পর্ব শেষ করল লিভারপুল। তিন জয় ও দুই ড্রয়ে আতালান্তার পয়েন্ট ১১। আয়াক্সের ৭ ও মিতউইলানের ২ পয়েন্ট।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি