ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

টিভি উপস্থাপিকাকে বিয়ে করলেন বুমরাহ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৪, ১৬ মার্চ ২০২১

ভারতীয় ক্রিকেটের পেস বোলিং সুপারস্টার জাসপ্রিত বুমরাহ অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন। টিভি উপস্থাপিকা সঞ্জনা গণেশনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন তিনি। গোয়ায় বিলাসবহুল এক রিসোর্টে ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতে সাদামাটাভাবে হয়েছে বিয়ের অনুষ্ঠান। ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে নিজেদের বিয়ের খবর নিশ্চিত করেছেন বুমরাহ ও সঞ্জনা দুজনেই।

বেশ কিছুদিন আগে ভারতীয় গণমাধ্যমে শোনা গিয়েছিল, অভিনেত্রী অনুপমার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন বুমরাহ। পরে নাম আসে সঞ্জনার। শেষ পর্যন্ত সঞ্জনাই হলেন ভারতীয় তারকার জীবনসঙ্গীনি।

বিয়ের অনুষ্ঠানকে গোপনীয় রাখতে একেবারে হাতেগোনা কয়েকজনকে আমন্ত্রণ জানানো হয়েছিল। অনুষ্ঠানে ছিল অনেক কড়াকড়ি। মুঠোফোন নিয়ে যেতে পারেননি অতিথিরা।

বিয়ের ছবি শেয়ার করে বুমরাহ লিখেছেন, 'প্রেমের জোয়ারে ভেসে আমরা নতুন পথে যাত্রা শুরু করেছি। আজ আমাদের জীবনের সবচেয়ে সুখের দিন। আমাদের বিয়ের খবর ও আমাদের উচ্ছ্বাসের কথা শেয়ার করতে পেরে আমরা অভিভূত।’  

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে এর ক্যাপশনে একই কথা লিখেছেন সঞ্জনা গণেশন।

ভারতীয় পেসারের নববধূ সঞ্জনা ভারতীয় ক্রিকেটাঙ্গনে পরিচিত মুখ। নিয়মিত খেলার অনুষ্ঠানের উপস্থাপনা করেন তিনি। আইসিসির একাধিক টুর্নামেন্টেও উপস্থাপনা করেছেন। এছাড়া ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপেও উপস্থাপনা করেছিলেন তিনি।

বেশ কয়েক বছর আগে বিসিসিআইয়ের একটি বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দুজনের প্রথম দেখা হয়েছিল। সেখান থেকেই বন্ধুত্বের শুরু। তারপর প্রেম, শেষে বিয়ের পিঁড়িতে। 

বুমরাহর সঙ্গে সঞ্জনার সম্পর্কের কথা ভারতীয় দলের সদস্যরাও টের পাননি। দুজনে তাদের ব্যক্তিগত জীবন গোপন করে রেখেছিলেন। তবে ভারত-ইংল্যান্ড সিরিজের শেষ টেস্টের আগে হঠাৎ করেই ছুটিতে যায় বুমরাহ। এরপরই তার বিয়ের বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয় ক্রিকেটাঙ্গনে।
এএইচ/ এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি