ঢাকা, বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১, || কার্তিক ৫ ১৪২৮

ত্রিদেশীয় ব্লাইন্ড ক্রিকেট টুর্নামেন্ট শুরু কাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৯, ২ এপ্রিল ২০২১

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে প্রথমবারের মত বাংলাদেশে আয়োজিত হতে যাচ্ছে ত্রিদেশীয় টি-২০ ব্লাইন্ড ক্রিকেট টুর্নামেন্ট। শুক্রবার এ টুর্নামেন্ট উপলক্ষে রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানান বাংলাদেশ ব্লাইন্ড ক্রিকেট কাউন্সিলের কোচ ও পরিচালক সানোয়ার হোসেন। 

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ক্রিকেট লিমিটেড ও পাকিস্তান ব্লাইন্ড ক্রিকেট লিমিটেডের চেয়ারম্যান সুলতান শাহ, ওয়ার্ল্ড ক্রিকেট লিমিটেডের পরিচালক গ্লোবাল জন ডেভিড, টেকিনিক্যাল ম্যানেজার ইউসুফ তারুণ, বাংলাদেশ ব্লাইন্ড ক্রিকেট কাউন্সিলের পরিচালক (প্রশাসন) এনাম এ খোদা, পরিচালক (অর্থ) জাহিদ হোসেন,  সদস্য মো.আল আমিন সহ বাংলাদেশ, ভারত ও পাকিস্তান ব্লাইন্ড ক্রিকেট দলের অধিনায়কগণ। 

ওয়ার্ল্ড ক্রিকেট লি: ও পাকিস্তান ব্লাইন্ড ক্রিকেট লিমিটেডের চেয়ারম্যান সুলতান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে শুভেচ্ছা এবং বঙ্গবন্ধুকে সম্মান প্রদর্শন করে বলেন, এ টুর্নামেন্ট বাংলাদেশ এবং পাকিস্তানের সম্পর্ক উন্নয়নে ভূমিকা রাখবে। 

বাংলাদেশ ব্লাইন্ড ক্রিকেট কাউন্সিলের পরিচালক ও কোচ, সানোয়ার বলেন, প্রথমবারের মত বাংলাদেশে আন্তর্জাতিক ব্লাইন্ড ক্রিকেট টুর্নামেন্ট আয়োজিত হতে যাচ্ছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে এ টুর্নামেন্ট আয়োজন করতে পেরে আমরা আনন্দিত। বাংলাদেশ চ্যাম্পিয়ন হওয়ার জন্যই খেলবে।

বাংলাদেশ ব্লাইন্ড ক্রিকেট কাউন্সিলের আয়োজনে আগামী ৩ এপ্রিল  থেকে ভারত, পাকিস্তান ও স্বাগতিক বাংলাদেশ ব্লাইন্ড ক্রিকেট দলকে নিয়ে এ টুর্নামেন্ট শুরু হবে। রাউন্ড রবিন পদ্ধতিতে প্রতিটি দল একে অপরের বিরুদ্ধে ২ টি করে ম্যাচ খেলবে। এ টুর্নামেন্টের সবগুলো খেলা বসুন্ধরা ম্পোর্টস কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি