ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

পিছিয়ে পড়েও দারুণ জয় ম্যানইউ’র

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৪, ১২ এপ্রিল ২০২১ | আপডেট: ১১:১৫, ১২ এপ্রিল ২০২১

ইংলিশ প্রিমিয়ার লিগের ফিরতি লেগে টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে প্রতিশোধ নিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। পিছিয়ে পড়েও টটেনহ্যামকে ৩-১ গোলে হারিয়েছে রেড ডেভিলসরা। আসরের প্রথম দেখায় ইউনাইটেডের মাঠে ৬-১ গোলে জিতেছিল টটেনহ্যাম। 

রোববার (১১ এপ্রিল) রাতে ম্যাচের প্রথমার্ধে পিছিয়ে পড়ে ম্যানইউ। কিন্তু দ্বিতীয়ার্থে ফিরে ইউনাইটেডের হয়ে গোল করেন ফ্রেদ, কাভানি ও ম্যাসন গ্রিনউড।

ঘরের মাঠে ৪০ মিনিটের মাথায় সন হিউং-মিনের গোলে এগিয়ে যায় টটেনহ্যাম। অবশ্য তার আগে এডিনসন কাভানি গোল করেছিলেন। কিন্তু সেটা ‘ভিএআর’ এ বাতিল হয়।

বিরতির পর ৫৭ মিনিটে ফ্রেড গোল করে সমতা ফেরান ম্যাচে। ৭৯ মিনিটে কাভানি হেডে দারুণ এক গোল করে এগিয়ে নেন দলকে। আর ৯০+৬ মিনিটে গ্রিনউডের গোলে ৩-১ ব্যবধানের জয় নিশ্চিত হয় ওলে গুনার সুলশারের দলের।

এ নিয়ে প্রতিপক্ষের মাঠে টানা ২৩ ম্যাচ অপরাজিত রইল ওল্ড ট্রাফোর্ডের দলটি।

৩১ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে আছে ইউনাইটেড। সমান ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে তালিকার সাতে জোসে মরিনিয়োর টটেনহ্যাম। ৩২ ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি।

তালিকার তিনে থাকা লেস্টার সিটির পয়েন্ট ৫৬। এক পয়েন্ট পিছিয়ে ওয়েস্ট হ্যাম চতুর্থ স্থানে। পাঁচে নেমে যাওয়া চেলসির পয়েন্ট ৫৪। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি