ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সফররত দক্ষিণ আফ্রিকা নারী ক্রিকেট দলের ৫ জন করোনায় আক্রান্ত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩৭, ১৩ এপ্রিল ২০২১

বাংলাদেশে সফররত দক্ষিণ আফ্রিকা ইমার্জিং নারী দলের ৪ ক্রিকেটার ও ম্যানেজারের করোনা শনাক্ত হয়েছে। ওসমানী মেডিক্যাল কলেজের আরটি-পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা পজিটিভ আসে।

সোমবার (১২ এপ্রিল) রাতে এ তথ্য নিশ্চিত করেন সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায়। আক্রান্তরা হলেন- লিয়া জনস, সিনালো জাফটা, নবালুমকো বেনেতি, রবেইন সিয়ারলে ও দলীয় ম্যানেজার মাতসিপি মারসিয়া লেটসালো।

ডা. হিমাংশু লাল জানান, ‘সোমবার ওসমানীর ল্যাবে ২৭৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে দক্ষিণ আফ্রিকা নারী ক্রিকেট দলের ৫ জনসহ ২৪ জনের করোনা পজিটিভ এসেছে। এই নারী ক্রিকেটাররা ছাড়া অন্য ১৯ জনই সিলেট জেলার বাসিন্দা।

উল্লেখ্য, সিলেটে বাংলাদেশ ইমার্জিং নারী দলের বিপক্ষে দক্ষিণ আফ্রিকা ইমার্জিং নারী দল ৫ ম্যাচ সিরিজের চারটি ম্যাচ খেলেছে। এ চার ম্যাচেই বাংলাদেশের নারীরা জয় পেয়েছেন।

তবে করোনাভাইরাসের কারণে আগামী ১৪ এপ্রিল থেকে আন্তর্জাতিক রুটে বিমান চলাচল নিষিদ্ধ করার কারণে শেষ ম্যাচ না খেলেই দক্ষিণ আফ্রিকার ইমার্জিং নারী দল বাংলাদেশ ত্যাগ করার সিদ্ধান্ত নেয়। এজন্য রোববার (১২ এপ্রিল) বিকেলেই বিশেষ ফ্লাইটে ঢাকায় চলে যায় দক্ষিণ আফ্রিকার ক্রিকেটাররা। সিলেট ছাড়ার আগেই তাদের সকল সদস্যের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছিল।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি